সাভার মুক্তিযোদ্ধা কলোনিতে নারীসহ প্রবাসী মোবারক আটক

অন্যান্য বিশেষ সংবাদ

নিজস্ব প্রতিবেদক: ঢাকা জেলার অদূরে সাভার উপজেলার মুক্তিযোদ্ধা কলোনিতে গত শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত ৮ টায় বীর মুক্তিযোদ্ধা মরহুম সুরুজ হোসেনের বাড়ীর দোতলায় মোবারক আলী সিকদার(৫৫) নামের এক প্রবাসীকে পতিতাসহ আটক করেছে তার বড় স্ত্রী ও জনতা।

খোঁজ নিয়ে জানা যায় জনতার হাতে আটক প্রবাসীর নাম মোঃ মোবারক আলী সিকদার(৫৫), পিতা মৃত আকরাম আলী সিকদার,ব্যাংক কলোনি সাভার, ঢাকা।

বাড়ীওয়ালার স্ত্রী বলেন, মোবারক নিজেকে রাজমিস্ত্রি ও তারা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আমার বাসার দোতলার দক্ষিন দিকের একটি রুম ভাড়া নিয়ে কিছুদিন যাবৎ বসবাস করে আসছিলো।আমাদের বলেছে তার স্ত্রী অন্য ছেলের সাথে বিয়ে বসেছে।কিন্তু আজ জানতাম না তার স্ত্রী-সন্তান সবই রয়েছে,রয়েছে সুখের সংসার।স্ত্রী পরিচয় দিয়ে এই মহিলা মাঝে মাঝে আসতো,প্রতিদিন আসতো না একই রুমে স্বামী-স্ত্রী পরিচয়ে থাকতো।

প্রত্যক্ষদর্শীরা বলেন, হঠাৎ করে আমরা দেখি কিছু লোকজন এসে এখানে হট্রোগোল করছে।আমরা সবাই সামনে এসে দেখি মোবারক সিকদার নামের এক প্রবাসী এক মহিলা নিয়ে এ বাসায় ধরা খেয়েছে।আর সরাসরি তার বড় স্ত্রী সন্তানদের নিয়ে এসে মহিলাকে সহ মোবারক কে ধরেছে তারা।

শুনলাম তারা নিজেদের প্রথমে স্বামী-স্ত্রী দাবি করেছিলো কিন্তু কোন প্রমাণ দিতে পারেনি।পরবর্তীতে স্বীকার করেছে তারা বিয়ে ছাড়ায় দুজন এক সাথে অবৈধ ভাবে আমাদের এই মুক্তিযোদ্ধা কলোনিতে এ বাসায় ভাড়া থাকতো।আসলে এটি লজ্জাজনক,আমাদের কলোনির বদনাম।

আরও বলেন, তার বড় বউয়ের ঘরে দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে বড় মেয়ের বিয়ে হয়ে বাচ্চাও হয়েছে, ছোট মেয়ে বিয়ে উপযুক্ত।তার এসব অপকর্ম নিয়ে স্ত্রী সন্তানরা প্রতিবাদ করলে তাদের ওপর নেমে আসে অমানবিক নির্যাতন।তার এগুলো নষ্টামীর শেষ কোথায়?

শুনলাম আরও একটি বউ আছে মিরপুর সেই ছোট বউয়ের ঘরে ও নাকি একটি ছেলে আছে ১০/১২ বছর বয়সী।এ বিষয়ে মোবারকের পরিবারের লোকজনদের সাথে কথা বলে জানাযায় তার স্বভাব চরিত্র এগুলো নষ্টামী করে বেড়ানো। তার বিরুদ্ধে ধর্ষণের একাধিক অভিযোগ ও রয়েছে এমন কি মোবারক বাসার ১০ বছরের কাজের ছোট্ট মেয়েকে ও ধর্ষণ করতে কোন দ্বিধাবোধ করেনি।

সর্বশেষ জানা যায় তাকে স্ত্রী সন্তানরা এসে এই মহিলা সহ তাকে ব্যাংক কলোনির বাসায় নিয়ে চলে যায় এলাকাবাসীর সহযোগীতা।এ বিষয় নিয়ে মহিলার সাথে কথা বলা হলে অভিযুক্ত(স্ত্রী পরিচয়দানকারী) ঐ মহিলা বলেন,আমার বাসা সাভার আমিন বাজার এলাকায়। আমি এ বিষয় নিয়ে তেমন কিছু বলবো না যা বলার মেবারক বলবে।আমার আগের স্বামী মারা গিয়েছে ছেলে সন্তান রয়েছে আমি এর প্রলোভনে পড়ে এখানে এসে এসব করেছি।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *