শিশুর সামনেই মা’কে গণধর্ষণ, গ্রেফতার ৩

অন্যান্য লীড

ঠাকুরগাঁও প্রতিনিধি : হরিপুর উপজেলায় সাত বছর বয়সী ছেলের সামনেই গণধর্ষণের শিকার হয়েছেন এক নারী। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৯ আগস্ট) রাতে হরিপুরের বকুয়া ইউনিয়নের চাপধা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে।

শনিবার (২০ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন হরিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন।

মামলায় গ্রেফতারকৃতরা হলেন- হরিপুর উপজেলার বকুয়া ইউনিয়নের চাপধা হাটপুকুর গ্রামের সলেমান আলীর ছেলে ফজলুর রহমান (২০), চাপধা পিপলা গ্রামের করিমুল ইসলামের ছেলে রিসাত (১৯) ও চাপধা গুচ্ছগ্রামের শাহজাহান আলীর ছেলে আকাশ (১৯)।
বিজ্ঞাপন

মামলার অভিযোগ থেকে জানা যায়, জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দক্ষিণ পাড়িয়া এলাকার ওই নারী দুই সন্তানের জননী। তিনি গত শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে হরিপুর উপজেলার রুহিয়া চাপধা এলাকার এক আত্মীয়ের বাড়ি থেকে রাণীশংকৈল হয়ে বোনের বাড়িতে যাচ্ছিলেন।

পথে আনুমানিক বিকেল সাড়ে ৪টার দিকে রানীশংকৈল উপজেলার কামারপুকুর বাস স্ট্যান্ড হতে সঙ্গবদ্ধ কয়েকজন যুবক অটোচালকের যোগসাজশে ওই নারীকে কৌশলে অপহরণ করে তুলে নিয়ে যায়।

পরে বকুয়া ইউনিয়নের চাপধা বাজারের পুর্ব-উত্তর পাশে একটি আম বাগানের ভেতরে নিয়ে গিয়ে উপর্যুপরি ধর্ষণ করে। এ সময় তার সঙ্গে থাকা সাত বছরের ছেলের গলায় ছুরি ধরে ভয়ভীতি দেখায় ধর্ষকরা। এরপর আনুমানিক রাত সাড়ে ১২ সময় ধর্ষকরা ওই নারীকে রাস্তার পাশে ফেলে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ফজলুর রহমান নামে এক ধর্ষককে আটক করে।

পরে স্থানীয়রা ৯৯৯-এ ফোন দিলে পুলিশ এসে ওই নারীকে উদ্ধার করে। ধর্ষণকারী ফজলুর রহমান ও ভিকটিমের ভাষ্যমতে হরিপুর থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে আরও দুই ধর্ষক রিসাত ও আকাশকে আটক করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা হরিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, রাতেই ধর্ষণ মামলা হয়েছে। পাঁচ আসামির মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *