কুমিল্লায় কিশোর শাহাদাত হত্যায় কিশোর গ্যাংয়ের আরও ৬ জন গ্রেফতার

অন্যান্য লীড

কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লায় কিশোর শাহাদাত হোসেন হত্যায় সরাসরি জড়িত ছয়জনকে গ্রেফতার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শনিবার (২০ আগস্ট) রাতে কুমিল্লার দেবিদ্বার ও সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতার আসামিদের কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

এর আগে শুক্রবার (১৯ আগস্ট) রাত থেকে শনিবার (২০ আগস্ট) সন্ধ্যা পর্যন্ত নগরীতে অভিযান চালিয়ে এ ঘটনায় কিশোর গ্যাংয়ের সন্দেহভাজন ১২ সদস্যকে আটক করে পুলিশ।

রোববার (২১ আগস্ট) সকালে র‌্যাব কার্যালয়ে সংবাদ সম্মেলনে র‌্যাব-১১-এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২-এর অধিনায়ক মো. সাকিব হোসেন এ তথ্য জানান।

তিনি জানান, ছয় মাস আগে ঈগল গ্রুপের সদস্যরা রতন গ্রুপের এক সদস্যকে মারধর করে। এ নিয়ে তাদের মধ্যে শত্রুতা সৃষ্টি হয়। এরই জের ধরে রতন গ্রুপের সদস্যরা শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে দেশীয় অস্ত্রসহ নগরীর আওয়ার লেডি অব ফাতিমা গার্লস হাইস্কুলের সামনে ঈগল গ্রুপের সদস্যদের মারধর করে।

এ সময় ভিকটিম শাহাদাত দৌড়ে পালাতে না পারলে কিল, ঘুষি ও ছুরিকাঘাতে গুরুতর জখম হয়। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে খুনের ঘটনায় শুক্রবার (১৯ আগস্ট) সন্ধ্যায় ৩৬ জনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করে নিহতের পরিবার। শাহাদাত নগরীর পুরাতন চৌধুরীপাড়ার হোমিও কলেজের পাশের গাংচর এলাকার প্রাইভেটকারচালক মো. শাহ আলম ভূঁইয়ার ছেলে।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *