স্ত্রীকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের পর ক্ষমা চাইলেন রণবীর

বিনোদন

স্বদেশ বাণী ডেস্ক: পাঁচ বছরের প্রেমকে পূর্ণতা দিয়ে বিয়ে করেছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের পর কাঙ্ক্ষিত সুখবরও দিয়েছেন। সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন তারা। এদিকে আগামী মাসেই মুক্তি পাচ্ছে এ জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। তাই প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন তারা।

এই প্রচারণার অংশ হিসেবে একটি ভিডিও আড্ডায় যোগ দেন রণবীর-আলিয়া। সেখানেই কথার ফাঁকে অন্তঃসত্তা আলিয়াকে ‘মোটা’ ইঙ্গিত করে একটি মন্তব্য করে ফেলেন রণবীর, যা নিয়ে তীব্র সমালোচনা শুরু হয়।

এবার সেই ‘আপত্তিকর’ মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন রণবীর। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার একটি সাংবাদিক সম্মেলনে এসে সবার সামনেই দুঃখপ্রকাশ করেন তিনি। এক সাংবাদিক তাকে প্রশ্ন করেন, আলিয়াকে মোটা বলা নিয়ে ব্যাপক সমালোচনা হচ্ছে, সে প্রসঙ্গে কিছু বলতে চান কিনা?

জবাবে রণবীর বলেন, ‘হ্যাঁ অবশ্যই! প্রথমেই এটা বলে দেই যে, আমি আমার বউকে ভালোবাসি, জীবনের সবটুকু দিয়ে। আর যেটা হয়েছে, আমি মজা করেই বলেছিলাম। যদিও তাতে কারও হাসি পায়নি। আমি সত্যি ক্ষমা চাইতে চাই, যদি কেউ কষ্ট পেয়ে থাকে। কারণ সেটা আমার উদ্দেশ্য ছিল না।’

রণবীর আরও বলেন, ‘আমি আলিয়ার সঙ্গেও এটা নিয়ে কথা বলেছি। ও তো আমার কথা হেসে উড়িয়ে দিয়েছে। এটা ঠিক আমার সেন্স অব হিউমার খুব খারাপ। আর মাঝে মাঝে তা সপাটে আমার মুখের উপরেই এসে পড়ে। তাই যদি আমার কথায় কেউ কষ্ট পেয়ে থাকে তাকে আমি সরি বলতে চাই।’

প্রসঙ্গত, রণবীর ও আলিয়া জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এটি পরিচালনা করেছেন অয়ন মুখার্জি। এতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা, শাহরুখ খান, মৌনি রায় প্রমুখ। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *