জমি লিখে না দেওয়ায় মাকে মারধর!

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: নওগাঁর নিয়ামতপুরে জমি লিখে না দেওয়ায় মাকে পেটানোর অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের রামগাঁ গ্রামে। মারধরের শিকার রাশিদা বেগম (৫৬) বাদী হয়ে ছেলে সাইদুর রহমান (৪০) ও ছেলের স্ত্রী নুরেকার (৩৫) বিরুদ্ধে শুক্রবার থানায় লিখিত অভিযোগ করেন।

ভিকটিম রাশিদা বেগম উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের রামগাঁ গ্রামের বাসিন্দা মৃত নাজিমুদ্দিনের স্ত্রী। অভিযোগ সূত্রে জানা যায়, সাইদুর নেশাগ্রস্ত। নিজের নামে জমি লিখে নিতে মাকে সব সময় চাপ দিতেন। রাজি না হওয়ায় মাকে মারধর করে সাইদুর ও তার স্ত্রী।

এর আগে ২৯ আগস্ট তিনি মাকে গরু বিক্রি করে টাকা দিতে বলেন। রাজি না হওয়ায় ওই দিনও রাশিদাকে বেগমকে মারধর করা হয়। ছেলে ও ছেলের স্ত্রীর নির্যাতনে প্রাণভয়ে প্রতিবেশী সেফাত উদ্দিনের বাসায় আশ্রয় নেন রাশিদা। এ সুযোগে গরু বিক্রি করে দেন সাইদুর। খবর পেয়ে বাড়িতে এসে প্রতিবাদ করলে বৃহস্পতিবার আবার ছেলের হাতে মারধরের শিকার হন তিনি।

ভুক্তভোগী রাশিদা বেগম বলেন, আমার ছেলে ও ছেলের স্ত্রী মিলে জমি লিখে নেওয়ার জন্য চাপ দিচ্ছে। রাজি না হওয়ায় তারা এ পর্যন্ত চারবার মারধর করেছে আমাকে। আমার গরুটিও বিক্রি করে দিয়েছে তারা। আমি এখন প্রাণের ভয়ে প্রতিবেশীর বাড়িতে আশ্রয় নিয়েছি।

স্থানীয়রা জানান, মাকে মারধরের পর থেকে অভিযুক্ত সাইদুর রহমান (৪০) ও তার স্ত্রী নুরেকা পলাতক রয়েছেন।

নিয়ামতপুর থানার ওসি হুমায়ুন কবির বলেন, অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *