আইডিইবির স্বর্ণপদক পেলেন বাপেক্সের এমডি মোহাম্মদ আলী

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের (আইডিইবি) স্বর্ণপদক পেয়েছেন বাংলাদেশ পেট্রোলিয়াম এক্সপ্লোরেশন অ্যান্ড প্রোডাকশন কোম্পানি লিমিটেডের (বাপেক্স) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ আলী। বৃহস্পতিবার দুপুরে আইডিইবি’র ২৪তম জাতীয় সম্মেলন ও ৪৩তম জাতীয় কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় জাতীয় পর্যায়ে কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য তিনজন প্রকৌশলীকে আইডিইবি স্বর্ণপদক ও সম্মাননা তুলে দেওয়া হয়। তাদের মধ্য একজন বাপেক্সের এমডি মোহাম্মদ আলী।

এর আগে মোহাম্মদ আলী বাপেক্সকে অলাভজনক প্রতিষ্ঠান থেকে লাভজনক প্রতিষ্ঠানে রুপান্তরিত করায় ২০২০-২১ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়নে গুরুত্বপূর্ণ অবদান রাখায় স্বীকৃতিস্বরূপ পেট্রোবাংলা সম্মাননা স্বারক প্রদান করা হয়।

মোহাম্মদ আলী বলেন, স্বর্ণপদক পাওয়া নিশ্চয়ই জীবনের একটা বড় পাওয়া। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আইডিইবির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সব সদস্যদের প্রতি, যারা আমার কাজকে মূল্যায়ন করেছেন এবং প্রধানমন্ত্রীর কাছ থেকে স্বর্ণপদক অর্জনে সহায়তা করেছেন।

স্ব.বা/রু

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *