বাঘায় ইটের স্তুপ থেকে ওয়ান সুঁটার গান উদ্ধার

রাজশাহী

বাঘা প্রতিনিধি : রাজশাহী বাঘায় ইটের স্তুপে পরিত্যাক্ত অবস্থায় ১৫ ইঞ্চি লম্বা ওয়ান সুঁটার গান উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ অক্টোবর) রাতে উপজেলার মীরগঞ্জ ভানুকর চাইপাড়া গ্রামের মহির উদ্দিনের ছেলে মওদুদ আহমেদ মধুর বাড়ির সামনে ইটের স্তুপ থেকে এটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, স্থানীয়রা অস্ত্রটি দেখতে পেয়ে ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে অবগত করে। পরে ঘটনাস্থলে গিয়ে এটি উদ্ধার করে। জিজ্ঞাসাবাদের জন্য বুধবার (১২ অক্টোবর) দুপুরে মওদুদ আহমেদ মধুকে থানায় আনা হয়েছে।

এদিকে অস্ত্র উদ্ধারের আগে মওদুদ আহমেদ মধু সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজস্ব ফেসবুক আইডি থেকে ভিডিও আকারে বিষয়টি প্রচার করে। সেখানে তার এলাকার মাদক ব্যবসায়ী রুবেল মোল্লা, পলাশ মোল্লা, বুলবুল মোল্লাকে অবৈধ ব্যবসা করতে নিষেধ করায় তারা ক্ষিপ্ত হয়ে তার বাড়িঘর ভাংচুর করে বলে জানায়। স্থানীয়রা তাদের ধাওয়া করলে ওয়ান সুঁটার গান ফেলে পালিয়ে যায়।
অন্যদিকে পলাশ মোল্লা দাবি করেছেন, তিনদিন আগে আমরা পিকনিক করছিলাম। এ সময় কারণ ছাড়াই তাদের গালিগালাজ করে মওদুদ আহমেদ মধু। সেই জের ধরে ফাঁসানোর জন্য এ কাজ করা হয়েছে। তবে হাতের ছাপ নিয়ে পরীক্ষা করলে আসল রহস্য উদ্ঘটন হয়ে যাবে।

বাঘা থানার ওসি (তদন্ত) আবদুল করিম বলেন, ৯৯৯ থেকে ফোন পেয়ে একটি ইটের স্তুপের মধ্য থেকে একটি ওয়ান সুঁটার গান উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিয়ে পক্ষে বিপক্ষে বক্তব্য রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য মওদুদ আহমেদ মধুকে থানায় আনা হয়েছে। এর পরেও সঠিক তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *