দূর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে ইভিএম ভোটগ্রহণ

রাজশাহী

স্বদেশ বাণী ডেস্কঃ দেশব্যপি চলমান উপজেলা নির্বাচনের আজ ১৭ই অক্টোবর রোজ সোমবার ৯টা থেকে শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

পরে, রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ফলাফল ঘোষণা করা হবে।
৪জন চেয়ারম্যান, ৭জন সংরক্ষিত নারী সদস্য ও ৫জন সাধারণ সদস্য পদের বিপরীতে রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে এবার ৪৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রার্থীদের মধ্যে চেয়ারম্যান পদে ৪, সংরক্ষিত নারী সদস্য পদে ১৭ ও সাধারণ সদস্য পদে ৩০ জন রয়েছেন। রাজশাহীর দুর্গাপুর উপজেলা ভোটকেন্দ্রে ভোটার।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন—মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও দলীয় মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, রাজশাহী জেলা আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান আখতার, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার ইকবাল ও আফজাল হোসেন।

রাজশাহী সিটি কর্পোরেশন ও ৯ উপজেলার স্থানীয় সরকার প্রতিনিধিরা এই নির্বাচনের ভোটার। তাদের মোট সংখ্যা এক হাজার ১৮৫ জন। তাদের মধ্যে পুরুষ ভোটার ৯০৬ ও নারী ভোটার ২৭৯ জন।

রাজশাহী জেলা পরিষদের ৯ ওয়ার্ডের মধ্যে সবচেয়ে বেশি ভোটার বাগমারায়—২৩৭ জন।

এ ছাড়াও, গোদাগাড়ীতে ভোটার ১৪৬, তানোরে ১২০, পবা উপজেলায় ও সিটি করপোরেশনে ১৭৪, মোহনপুরে ৯৪, দুর্গাপুরে ১০৬, পুঠিয়ায় ৯৪, চারঘাটে ৯৪ ও বাঘা উপজেলায় ১২০ জন।

সকাল ১০টায় দূর্গাপুর উপজেলা পরিদর্শন করেন সহকারী রিটার্নিং অফিসার আবুল হোসেন এখন পর্যন্ত ভোট দিয়েছেন ৩০জন ভোটার উপস্থিতি।

স্ব.বা/রু

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *