রাকাব-এ ৪র্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় করণীয় বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি : ২৫ অক্টোবর ২০২২ তারিখে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, প্রশিক্ষণ ইনস্টিটিউট, রাজশাহী-তে রাকাব-এ ৪র্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় করণীয় বিষয়ক কর্মশালার উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহিদুল হক। রাকাব প্রশিক্ষণ

ইনস্টিটিউটের অধ্যক্ষ সুব্রত কুমার সরকার এর সভাপতিত্বে প্রশিক্ষণ কোর্সে বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালী সংযুক্ত ছিলেন এটুআই এর প্রকল্প পরিচালক (যুগ্মসচিব) ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর; নিরীক্ষা, হিসাব ও আদায় মহাবিভাগের মহাব্যবস্থাপক মাকসুদা নাসরীন; প্রশাসন মহাবিভাগের মহাব্যবস্থাপক (চলতি দায়িত্ব) শওকত শহীদুল ইসলাম; তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপ-মহাব্যবস্থাপক আবুল কালাম এবং বাংলাদেশ ব্যাংক এর সিস্টেম্স এ্যানালিস্ট (যুগ্ম পরিচালক) এসএম তোফায়েল আহমাদ।

দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালায় অফলাইনে ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ; প্রজেক্ট ডাইরেক্টর, এসইসিপি; উপ-মহাব্যবস্থাপক, এলপিও, রাজশাহী এবং অনলাইনে ব্যবস্থাপক, ঢাকা কর্পোরেট শাখা, ঢাকা; সকল জোনাল ব্যবস্থাপক; সকল জোনাল নিরীক্ষা কর্মকর্তা; সকল জেলা শাখা ও গুরুত্বপূর্ণ শাখার ব্যবস্থাপকসহ মোট ১১৮ জন কর্মকর্তা প্রশিক্ষণে অংশগ্রহণ করেন। অনুষদ সদস্য হামিদুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *