তারুণ্যের কমিটির উদ্যোগে টিশার্ট উন্মোচন করেন রাসিক কাউন্সিলর মমিন ও আনার

রাজশাহী

স্টাফ রিপোর্টার: তারুণ্যের একসঙ্গে পথচলারএই স্লোগানকে সামনে রেখে সামাজিক কার্যক্রম ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে এগিয়ে যাচ্ছে একঝাক তরুণ ও তরুণী। তারুণ্যের কমিটির উদ্যোগ গ্রুপের টিশার্ট উন্মোচন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাহুল ইসলাম রুশো ও সঞ্চালনা করেন মো: রাজিব শেখ।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি, রাসিক ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল মোমিন, ও ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর ১৪ নং ওয়ার্ড পশ্চিম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আনোয়ার হোসেন আনার।

সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্যবৃন্দ সহ মো:আবুল কালাম মাষ্টার মোঃ শরিফ শেখ, সারোয়ার জাহান পলাশ, সংগঠনের বিভিন্ন সদস্যবৃন্দ জহির সরকার রাতুল, সিফাত আলম, অপু, মাহাতাব,জুবায়ের, রাহিদ,সবুজ, আয়ান, তানিম, রবিন,ফরহাদ, রক্তিম, সিজান, জুনায়েদ খান,মারুফা,সম্পা,রুহি,আখি, সাথী,ঐশী প্রমুখ।

অনুষ্ঠানের বক্তব্যে আব্দুল মোমিন বলেন, তারুণ্যের উদ্যোগ সংগঠনের মাধ্যমে রাজশাহীর তরুণ সমাজ দেশ ও জাতির কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করবে। তিনি আরো বলেন এই তরুণেরাই পারবে আধুনিক রাজশাহীর রূপকার এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের স্বপ্নের রাজশাহীকে মাদকমুক্ত তরুণ সমাজ উপহার দিতে। তারুণ্যের উদ্যোগ সংগঠনকে তিনি সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

১৪ নং ওয়ার্ড কাউন্সিলর ১৪ নং ওয়ার্ড পশ্চিম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন আনার
বলেন, পরিচ্ছন্ন গ্রীন সিটি, ক্লিন সিটি রাজশাহীর সৌন্দর্যকে ধরে রাখতে এই তরুণ সমাজ কাজ করবে। সমাজে মাদকাসক্ত তরুণ সমাজকে ফিরিয়ে আনতে তারুণ্যের উদ্যোগ বিশেষ গুরুত্বারোপ করবে। এর জন্য সম্পূর্ণ বিনা খরচে তার নিজ ওয়ার্ডে মাদক নিরাময় কেন্দ্রে পুনর্বাসনের ব্যবস্থা করে দিবেন বলে আশ্বস্ত করেন।

তারুণ্যের উদ্যোগ সংগঠনকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন তিনি। আয়োজন করেন গোরহাঙা ত‍্যারুণ‍‍্যরে উদ্যোগ প্রগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *