নাটোরে লাইনের ধার থেকে শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার!

রাজশাহী

আল-আফতাব খান সুইট, নাটোর: নাটোরে রাহুল নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর ১২ টার দিকে সদর উপজেলার বিপ্রবেলঘড়িয়া গ্রামের গোদাই রেল ব্রিজের কাছে রেল লাইনের ধার থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত রাহুল হোসেন (১৬) সদর উপজেলার মদন হাট গ্রামের বেলাল হোসেনের ছেলে ও এসএসসি পরিক্ষার ফল প্রত্যাশী।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ ও সান্তাহার রেলওয়ে থানার এএসআই নরেশ জানান, রোববার বিকেলে রুহুল বাড়ী থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। সোমবার দুপুর ১২ টার দিকে গোদাই রেল ব্রিজের পাশে রেল লাইনের ধারে রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

এ সময় নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে রাহুলের মরদেহটি শনাক্ত করে। প্রাথমিক ভাবে নিহতের মাথায় ও হাতে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহটি ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তার মৃত্যুর কারন জানাতে পারেনি পুলিশ। তবে এটি হত্যা না রেল দূর্ঘটনাজনিত মৃত্যু ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর সঠিক কারণ জানা যাবে বলে জানান সদর থানার ওসি।

তবে মরদেহটি রেল ব্রিজের পাশে রেল লাইনের ধারে পড়ে থাকায় ট্রেন দুর্ঘটনায় তার মৃত্যু হতে পারে বলে প্রথমিক ভাবে ধারণা করছেন তারা। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া মরদেহটি রেললাইনের ধারে পড়ে থাকায় সান্তাহার রেলওয়ে থানায় হস্তান্তর করা হয় বলেও জানান তিনি।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *