বাঘায় গৃহবধুর লাশ উদ্ধার,মৃত্যু নিয়ে সন্দেহ

রাজশাহী

বাঘা প্রতিনিধি: বাঘায় খদেজা খাতুন সাগরি (১৮) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। খদেজা খাতুন সাগরি বাউসা ইউনিয়নের অমরপুর গ্রামের ইমন আলীর স্ত্রী।
গৃহবধুর স্বামী ইমন আলী বলেন, মঙ্গলবার দুপুরে ঘরে বসে টিভি দেখছিলেন তিনি। আর রান্না করছিল তার স্ত্রী। এ সময় রান্নার প্রয়োজনীয় জিনিস পত্র নিতে পাশের ঘরে যায় তার স্ত্রী। তখন একটি শব্দ শুনে সেই ঘরে গিয়ে দেখেন মেঝেতে পড়ে আছে। ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার প্রস্তুতিকালে তার মৃত্যু হয়েছে। তার দাবি, স্ত্রী বিদ্যুৎ স্পর্শে মারা গেছে।

তবে বিষয়টি মেনে নিতে পারেননি গৃহবধুর মা পারভিন বেগম। তিনি বলেন, মেয়ের মৃত্যু নিয়ে তার যথেষ্ট সন্দেহ রয়েছে। কারণ তার গলায় দাগ রয়েছে। এর আগে তার মেয়ের গলায় কোন ধরনের দাগ দেখেন নি। সুষ্ট তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবি করেছেন পারভিন বেগম। ইমন আলীর মা রুনা বেগম বলেন, তাদের মধ্যে কখনো কোন বাক-বিতন্ডা দেখেননি।

বাঘা থানার উপরিদর্শক(এসআই) আবদুল আজিজ বলেন, লাশ উদ্ধারের গৃহবধুর গলায় একটি দাগ পাওয়া গেছে। তবে দাগটি কিষের, তা নির্ণয় করতে পারেননি। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
উল্লেখ্য, প্রায় ৯ মাস আগে সান্তাহার পৌর এলাকার পারভিন-সাগর আলী দম্পতির মেয়ে খদেজা খাতুন সাগরির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে বিয়ে করেন ইমন আলী।

স্ব.বা/রু

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *