মান্দায় ধানক্ষেত থেকে মরদেহ উদ্ধার

রাজশাহী
নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় ধানক্ষেত থেকে বিনয় চন্দ্র কবিরাজ (৬৮) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (২১ নভেম্বর) সকালে উপজেলার মৈনম ইউপির দূর্গাপুর গ্রামের খায়রুল ইসলামের ধানক্ষেত থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি উপজেলার বিলদুবলা গ্রামের মৃত কন্ঠ মন্ডলের ছেলে।
জানাগেছে, গত শনিবার (১৯ নভেম্বর) সকালে নিহত ব্যক্তি ও তার ছেলে বিশ্বজিৎ মন্ডল নিজের জমিতে ধান কাটার কাজ করছিলেন। এসময় দূর্গাপুর গ্রামের তফছের ও তার ছেলে তারেক আলী নিহত বিনয় মন্ডলকে ধানক্ষেত থেকে ডেকে নিয়ে একই গ্রামের জুয়েল হোসেনের বাড়িতে যায়। এরপর থেকে বিনয় চন্দ্র নিখোঁজ হন। পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুজি করে না পেয়ে রবিবার (২০ নভেম্বর) রাতে নিহতের ছেলে বিশ্বজিৎ মন্ডল মান্দা থানায় একটি সাধারণ ডায়রী করেন। সাধারণ ডায়রীর পরের দিন সোমবার (২১ নভেম্বর) সকালে খায়রুল ইসলামের ধান ক্ষেতে তার ছেলে সবুজ ধান কাটতে এসে মরদেহ দেখতে পান। পরে পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে।
নিহতের ছেলে বিশ্বজিৎ মন্ডল অভিযোগ করে জানান, অভিযুক্ত তফছের ও তার ছেলে তারেক আলী বাবাকে ডেকে নিয়ে যাবার পর আর বাড়ি ফিরে আসেনি।এরপর বাবাকে না পেয়ে  অভিযুক্তদের বাড়িতে খোঁজ করলে সেখানেও তার সন্ধান মেলেনি। পরে সোমবার সকালে জুয়েলের বাড়ির অদুরে ধানক্ষেতে লাশের সন্ধান পাওয়া যায়।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বলেন, ঘটনাস্থল থেকে বিনয় মণ্ডলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করছে পুলিশ। এটি হত্যাকাণ্ড কিনা এই মূহুর্তে কিছু বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
তিনি আরও বলেন, নিহতের স্বজনরা অভিযোগ বা মামলা করলে সে অনুযায়ী ব্যাবস্থা গ্রহণ করা হবে।
স্ব.বা/রু
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *