মহাদেবপুরে ছলিম এমপি’র ছেলেকে লক্ষ্য করে ককটেল হামলা

রাজশাহী
মহাদেবপুর প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে এমপি পুত্র যুবলীগ নেতা রকিকে লক্ষ্য করে হেলমেট বাহীনির ককটেল হামলার ঘটনা ঘটেছে।
সোমবার  (২১নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের পাশে অবস্থিত বুলবুল সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা ও থানা পুলিশ জানায় নওগাঁ-৩ মহাদেবপুর বদলগাছী আসনের এমপি আলহাজ্ব ছলিম উদ্দিন তরফদার সেলিমের পুত্র ও উপজেলা যুবলীগের অন্যতম সদস্য সাকলাইন মাহমুদ রকি ও সদর ইউপি চেয়ারম্যান সাঈদ হাসান তরফদার শাকিল, স্থানীয় যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দদের নিয়ে ওই স্থানে প্রতিদিনের মতো মতবিনিময় করছিলেন। এ সময় হেলমেট পড়া ২ মোটরসাইকেল আরোহী যুবলীগ নেতা সাকলাইন মাহমুদ রকি ও সদর ইউপি চেয়ারম্যান সাঈদ হাসান তরফদার শাকিলকে লক্ষ্য করে ৩টি ককটেল হামলা চালায় । দুষ্কৃতকারীরা ককটেল হামলা করে মটরসাইকেল যোগে পালিয়ে যায়। ককটেল গুলো বৈদ্যুতিক খুঁটিতে লেগে বিকট শব্দে বিষ্ফোরন ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি বলে পুলিশ জানায়।
যুবলীগ নেতাকে লক্ষ্য করে ককটেল হামলার ঘটনার প্রতিবাদে তৎক্ষনিক আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের বিক্ষুদ্ধকর্মীরা ঘটনাস্থলে গিয়ে নওগাঁ-নজিপুর আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে।
খবর পেয়ে পুলিশ এসে বিক্ষোভকারীদের শান্ত করে এবং অবরোধ প্রত্যাহার করে নেয়।
ঘটনার সত্যতা স্বীকার করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোজাফ্ফর হোসেনের বলেন, হামলাকারীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।
স্ব.বা/বা
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *