বাঘা পৌর নির্বাচন: নির্বাচনী সভায় নৌকাকে বিজয়ী করতে একাট্রা আ’লীগ

রাজশাহী

বাঘা প্রতিনিধি: আগামী বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর)বাঘা পৌরসভার অনুষ্ঠেয় নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে নির্বাচনী সভা করেছে আ’লীগ। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বাঘা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এই সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে নির্বাচনী মিছিল পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

নৌকার প্রার্থী শাহিনুর রহমান (পিন্টু)কে বিজয়ী করার আহŸান জানিয়ে সভায় বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু, সহ-সভাপতি দুলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান জেলা স্বেচ্চাসেবকলীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু, নৌকার প্রার্থী শাহিনুর রহমান পিন্টু, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, আওয়ামী লীগ নেতা মাসুদ রানা তিলু, অধ্যক্ষ নছিম উদ্দিন, সিরাজুল ইসলাম মন্টু, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী প্রমুখ।

বক্তারা বলেন,নৌকার প্রার্থী বিজয়ী হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী হবে এবং বাঘা পৌরসভাকে মডেল পৌরসভা করা হবে। সভায় মেয়র প্রার্থী শাহিনুর রহমান পিন্টু বলেন, বিগত নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচিত হয়ে প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব পালন কালে জনগনের কল্যাণে পৌর সভার উন্নয়ন করেছি। আগামীতেও নির্বাচিত হয়ে আরো উন্নয়ন করবো। উপস্থিত ছিলেন,উপজেলা,ইউনিয়ন,ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা। মঙ্গলবার মধ্যরাতে নির্বাচনী প্রচার শেষ হওয়ার আগে আওয়ামী লীগের নেতাকর্মীরা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।

নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বদ্বিতা করছেন, শাহিনুর রহমান পিন্টু ছাড়াও (নৌকা) আরো ৪প্রার্থী। এরা হলেন-, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক মেয়র আক্কাছ আলী (জগ), পৌর জামায়াতের আমির সহকারি অধ্যাপক সাইফুল ইসলাম (নারিকেল গাছ), পৌর বিএনপির সভাপতি কামাল হোসেন (কম্পিউটার) এবং ইসরাফিল বিশ্বাস (মোবাইল ফোন)। আ’লীগ ও বিএনপির দলীয় সুত্রে জানা গেছে, দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নেওয়ায় আওয়ামী লীগের আক্কাছ আলী ও বিএনপির কামাল হোসেনকে দল থেকে বহিস্কার করা হয়েছে। সংরক্ষিত ৩টি ওয়ার্ডে ১৩জন,৯টি সাধারন ওয়ার্ডে ৩৬ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। পৌর নির্বাচনে রির্টানিং অফিসার আবুল হোসেন জানান, পৌরসভার ৯টি ওয়ার্ডের ১১ টি কেন্দ্রে ৯০টি বুথে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ করা হবে । আগামী ২৯ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন করা হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *