ফেনীতে পিকআপ ও৬০ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার ৩

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: কুমিল্লা থেকে পিকআপে ৬০ কেজি গাঁজা নিয়ে চট্টগ্রামে আসছিল একটি মাদক কারবারি চক্র। কিন্তু র‌্যাবের অভিযানের মুখে তারা চট্টগ্রামে পৌঁছাতে পারেননি। তার আগেই ফেনীতে অভিযান চালিয়ে গাঁজা, বহনকরা পিকআপসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করে র‌্যাব।

আজ বুধবার (৪ জানুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৭।

এর আগে মঙ্গলবার দিনগত রাত আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজারের টেকনাফ থানাধীন হোয়াইকং মুলাপাড়া গ্রামের হাসন আলীর ছেলে মো. হেলাল উদ্দিন (২৪), একই গ্রামের নূরুল আলমের ছেলে মো. খায়রুল আমিন ও কক্সবাজার সদর থানার কলাতলী গ্রামের জাহাঙ্গীর আলমের মো. ভুট্টো (১৮)।

র‌্যাব-৭-এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৬০ কেজি গাঁজা পাওয়া যায়। এসময় মাদক বহনকাজে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়েছে।

তিনি বলেন, ‘তারা দীর্ঘদিন থেকে ড্রাইভিং পেশার আড়ালে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে কম দামে গাঁজা কিনে চট্টগ্রাম ও কক্সবাজারের বিভিন্ন মাদক ব্যবসায়ী এবং মাদক সেবনকারীদের কাছে বেশি মূল্যে বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।’

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *