৭ হাজারেরও বেশি মানুষ নিয়ে বিশাল মিছিল করলেন কাউন্সিলর আনার, ঘুড়ি প্রতিকে ভোট দেওয়ার আহবান

রাজশাহী

স্টাফ রিপোর্টার: আগামী ২১ জুন রাজশাহী সিটি করপোরেশনের নির্বাচন।  ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে ঘুড়ি প্রতিক নির্বাচন করছেন বর্তমান সময়ের জনপ্রিয় কাউন্সিলর আনোয়ার হোসেন আনার। প্রচারণার অংশ হিসেবে নির্বাচনের শেষ মিছিলে যেনো পুরো ওয়ার্ড বাসী যেনো রাস্তায় নেমেছিনো কাউন্সিলর আনারের ঘুড়ি প্রতিকের পক্ষে। কড়া রোধ ও গরমকে উপেক্ষা করে নেচে গেয়ে মিছিলে অংশ নিলো ৬ থেকে ৭ হাজার মানুষ। আজ ১৬ জুন শুক্রবার বিকেলে প্রচার মিছিলে মানুষের যেনো ঢল নামে পুরো ওয়ার্ড জুড়ে। ডাবতলা মোড় থেকে মিছিলটি শুরু হয়। মিছিলটির শেষ অংশ ডাবতলা মোড় ছাড়ার সময় এর অগ্রভাগ ততক্ষণে তেরখাদিয়া কাঁচাবাজার মোড় পার তেরখাদিয়া পশ্চিম পাড়া পর্যন্ত লম্বায় দির্ষ হয়।

বিশাল এ মিছিলটি অত্র ওয়ার্ডের এযাবৎকালের সবচাইতে বড়ো মিছিল হিসেবে বলা যেতে পারে। যা গত ৯ জুনের কাউন্সিলর আনোয়ার হোসেন আনারের সেই বিশাল মিছিলটির রেকর্ডও অতিক্রম করেছে।

আজ বিকেলে নগরীর ডাবতলা মোড় থেকে শুরু হওয়া মিছিলটি তেরখাদিয়া কাঁচাবাজার হয়ে তেরখাদিয়া মোড় অতিক্রম করে পশ্চিম পাড়া হয়ে বিভাগীয় স্টেডিয়ামের সামন দিয়ে উত্তরা ক্লিনিকের মোড় দিয়ে তেরখাদিয়া শান্তবাগের সামন হয়ে নাহার স্কুলের সামন দিয়ে পুনরায় ডাবতলা মোড়ে এসে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ১৪ নং ওয়ার্ডবাসীর আস্থার প্রতিক, যুব ও মহিলা সমাজের আয়কন, বয়জষ্ঠ মানুষের স্নেহর প্রতিক আনোয়ার হোসেন আনার। এসময় তিনি আর একটিবার তাকে নির্বাচিত করে অসমাপ্ত কাজ সমাপ্ত করে স্মার্ট ওয়ার্ড গড়ার সুযোগ করে দেওয়ার আহবান জানান।

মিছিলে নেতৃত্ব দেন কাউন্সিলর আনোয়ার হোসেন আনার। তিনি সামনে থেকে ওয়ার্ডবাসীকে হাত নেড়ে কুশল বিনিময় করেন। এসময় ওয়ার্ডের সাধারণ মানুষও কাউন্সিলর আনারকে সাধুবাদ জানান।

আজকের প্রচার মিছিলে ঢাক ঢোল পিটিয়ে, বাদ্যযন্ত্র বাজিয়ে, মানুষ যেনো ঘুড়ি প্রতিকের পক্ষে আনন্দে মেতেছিলেন। পুরো ওয়ার্ড জুড়ে যেনো শুধু ঘুড়ি আর ঘুড়ি প্রতিকের রব উঠেছিলো। মিছিলে বিশাল অংশ নিয়ে নারীদের উপস্থিত লক্ষ্য করা গেছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *