রাজশাহীর গোদাগাড়ীতে দুইপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে ৩ জন নিহত

বিশেষ সংবাদ রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ীতে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে দুইপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ১০ জন। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পাকড়ি ইউনিয়নের ইয়াজপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোদাগাড়ী উপজেলার বড়গাছি গ্রামের নাইমুল ইসলাম (৮০), তার ভাই মেহের আলী (৭০) এবং রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভাটাপাড়া এলাকার সোহেল রানা (৪৫)। সংঘর্ষের পর গুরুতর আহত অবস্থায় তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে তিনজনকেই মৃত ঘোষণা করেন চিকিৎসক।

আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আজ দুপুর ১২টা ২০ মিনিটের দিকে নাইমুল, মেহের ও সোহেলকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহত তিনজনের মধ্যে কে কোন পক্ষের তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ জানিয়েছে, সংঘর্ষে দুইপক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। এদের মধ্যে ইউনুস (২২), মো. আমু (২২), মো. রায়হান (৩৫), মো. মনিরুল (৪৫), মো. সোলেমান (৫০) ও রজব (৩১) বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসাধীন। তাদের শরীরে জখম ও লাঠির আঘাতের চিহ্ন রয়েছে। গোদাগাড়ীর কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসের আলী জানান, আহতদের সবাইকে তারা রামেক হাসপাতালে পাঠান।

সেখানে তিনজনকে মৃত ঘোষণা করা হয়েছে। জমি নিয়ে দীর্ঘ দিনের বিরোধের জের ধরে রক্তক্ষয়ী এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। তিনি আরও জানান, এই সংঘর্ষের সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশ কাজ শুরু করেছে। তিনজন নিহতের ঘটনায় থানায় হত্যা মামলা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *