শনিবার আওয়ামীলীগেরও ঢাকার বিভিন্ন পয়েন্টে অবস্থানের ঘোষণা

জাতীয় লীড

স্টাফ রিপোর্টার: মহাসমাবেশ থেকে বিএনপি ঢাকার সব প্রবেশমুখে অবস্থান কর্মসূচির ঘোষণা দিলেও শান্তি সমাবেশ থেকে পাল্টা কোনো কর্মসূচির ঘোষণা আসেনি। পরে আজ শুক্রবার রাত ৮টার দিকে অবস্থান কর্মসূচি ঘোষণা করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ বলেন, ‘আমাদের নেতা কর্মীরা আগামীকাল শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ডেমরা, যাত্রাবাড়ী, বাবুবাজার, শ্যামপুর এবং কমলাপুরে অবস্থান নেবেন।’

এ দিকে সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত গাবতলী ও উত্তরার আজমপুরে ঢাকা মহানগর নেতা–কর্মীরা অবস্থান নেবেন বলে আজকের পত্রিকাকে জানিয়েছেন উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা।

এর আগে আজ দুপুরে আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম তিন সংগঠন রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে শান্তি সমাবেশ পালন করে। এতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ছাড়াও দলের কেন্দ্রীয় ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

এ দিকে শান্তি সমাবেশ থেকে ফেরার পথে গুলিস্তানে সংঘর্ষে জড়ায় আওয়ামী লীগের দুটি পক্ষ। সংঘর্ষে একজন নিহত ও চারজন আহত হন। আহতদের ঢাকা মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *