রাজশাহীতে আগ্নেয়াস্ত্রসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে আগ্নেয়াস্ত্রসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে আগ্নেয়াস্ত্র ও মাদকসহ চোরাকারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে চারঘাটের বনকিশোর বাজারের বনকিশোর উচ্চ বিদ্যালয় খেলার মাঠ থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় ২টি আগ্নেয়াস্ত্র, ৫০০ গ্রাম হেরোইন, ৫২ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহীর পুলিশ সুপার (এসপি) সাইফুর রহমান।

গ্রেফতারকৃত আসামির নাম সেলিম আলী (৩৩)। তিনি রাজশাহীর চারঘাটের ঝিকরা গ্রামের নকিম উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে পূর্বের হত্যা ও মাদকসহ মোট ৭টি মামলা রয়েছে।

এসপি সাইফুর রহমান বলেন, বুধবার দুপুরে জেলা ডিবি পুলিশের একটি টিম চারঘাট থানা এলাকায় অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে, চারঘাটের বনকিশোর বাজারের বনকিশোর উচ্চ বিদ্যালয় খেলার মাঠে বিক্রির উদ্দেশ্যে একজন মাদক ব্যবসায়ী অবৈধ অস্ত্র ও মাদক নিয়ে অবস্থান করছে। পরে অভিযান চালিয়ে আসামির দেহ তল্লাশি করে অস্ত্র উদ্ধার করা হয়। এ সময় আসামির মোটরসাইকেলে বিশেষ কায়দায় সংরক্ষিত মাদক উদ্ধার করা হয়। আসামির বিরুদ্ধে চারঘাট থানায় দুটি পৃথক মামলা করা হয়েছে।

এসপি আরও বলেন, নির্বাচনী বছরে জনগণের মাঝে ভীতির সঞ্চার করতে অস্ত্র কারবারিরা সক্রিয়। তবে পুলিশ এদের বিরুদ্ধে সোচ্চার রয়েছে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *