বাগাতিপাড়ায় স্ত্রীর দেওয়া তালাক পত্র দেখে স্বামীর আত্মহত্যা

রাজশাহী

ফজলুর রহমান,বাগাতিপাড়া (নাটোর)সংবাদদাতাঃ নাটোরের বাগাতিপাড়ায় স্ত্রী তালাক দেওয়ায় স্ত্রীর ওড়না পেঁচিয়ে সালমান আহম্মেদ (২৫) নামের এক যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে।

শনিবার উপজেলার দয়ারামপুরের বিলপাড়া গ্রামে নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। সালমান আহম্মেদ ওই গ্রামের সুবাস প্রামানিকের ছেলে। পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, প্রায় এক বছর পূর্বে পাবনা জেলার ঈশ্বরদী এলাকার সুমাইয়া আক্তার শশীর সাথে সালমানের বিয়ে হয়। মানসিকভাবে সালমান অসুস্থ থাকায় এক মাস পূর্বে স্ত্রী শশী বাবার বাড়িতে চলে যান। এরপর সম্প্রতি স্ত্রী তালাকের কাগজ পাঠান। ওই কাগজ হাতে পাওয়ার পর শনিবার রাতের কোন এক সময় নিজের শোবার ঘরে সিলিং ফ্যানের হুকের সাথে স্ত্রীর ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। ভোরের দিকে সালমানের মা জামিরন বেগম ফজরের নামাজের জন্য উঠলে তিনি ছেলেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। স্থানীয় ইউপি মেম্বর নূরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, আত্মহত্যার বিষয়টি নিশ্চিত হওয়ায় এবং কোন সন্দেহ ও অভিযোগ না থাকায় সালমানের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *