মান্দায় ডাঃ টিপু’র ভ্রাম্যমাণ  চিকিৎসা সেবা 

রাজশাহী
রওশন আলম, নওগাঁ- নওগাঁর মান্দা উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ( ড্যাব )নওগাঁ জেলা শাখার সাধারণ সম্পদাক ডাঃ ইকরামুল বারী টিপু আজ শনিবার দুপুর থেকে সন্ধ্যা অবধি ৪ নং মান্দা ইউনিয়নের দু’তিনটি গ্রামের বিভিন্ন পাড়ায় ঘুরে ঘুরে গুরতর অসুস্থ বেশকিছু সংখ্যক পুরুষ ও মহিলা রোগীর সাথে দেখা করে তাঁদের চিকিৎসার বিষয়ে খোঁজখবর নেন এবং প্রয়োজনক্ষেত্রে চিকিৎসা সেবা প্রাদন করেন।
তিনি আজ কালিকাপুর, ঘাটকৈর, মেরুল্যা ও গোসাইপুর গ্রামের কয়েক পাড়ায় এভাবে ভ্রাম্যমাণ চিকিৎসা সেবা দেন। এসময় ৪নং মান্দা ইউনিয়ন শাখা জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি সাইফুল  ইসলাম সাহানা ঐসব রোগিদের ওষুধপাতি কেনার জন্য কিছু নগদ অর্থ সহায়তা দিয়েছেন।
এই ভ্রাম্যমাণ চিকিৎসা সেবা দেয়ায় এলাকায় ব্যাপক সাড়া পড়ে গেছে। সাধারণ মানুষের দোরগোড়ায় গিয়ে চিকিৎসা সেবা দেয়ায় তাঁরাও উচ্ছ্বসিত।
এই ভ্রাম্যমাণ চিকিৎসা ক্যাম্পেইনে অন্যদের সাথে আরও উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মান্দা উপজেলা শাখার সদস্য সচিব অধ্যাপক এমদাদুল হক, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক নুরুল ইসলাম,শামিম হোসাইন, উপজেলা যুবদল নেতা আল মামুন, ওয়ার্ডের বিএনপি’র সিনিয়র সহসভাপতি মাজেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন,যুবদলের ইউনিয়ন শাখার সিনিয়র সহসভাপতি কামরুজ্জামান রিপু,সাধারণ সম্পাদক জাইদুল ইসলাম,স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক সুমন সাহানা, যুবনেতা পিনাকী কবিরাজ, বুলেট, জুয়েল, টুটুল,বাবু, হায়দার, এনামুল, ছাত্রদল নেতা সাজিদ, আল আমিন, মহিলাদল নেত্রী জোসনা বেগম প্রমুখ।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *