রাসিকের কর্মচারীদের সেবা প্রদান প্রতিশ্রুতি ও অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের কর্মচারীদেও সেবা প্রদান প্রতিশ্রুতি ও অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এ.বি.এম শরীফ উদ্দিন।

প্রশিক্ষণ কর্মশালায় নাগরিকদের সেবা, প্রতিষ্ঠানিক সেবা, অভ্যন্তরীন সেবা প্রদান  বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। নাগরিক সেবা প্রত্যাশীদের সরাসরি কিংবা ই-মেইলে আবদনপত্র ও  আবেদনপত্র প্রাপ্তি ও চাহিত তথ্য প্রদান করা হয়। চাকুরী বিধি, সেবা প্রদান প্রতিশ্রুতি প্রণয়ন, অভিযোগ প্রতিকার ব্যবস্থা, সরকারের কেন্দ্রীয় অভিযোগ প্রতিকার ব্যবস্থা জিআরএস সফটওয়্যার সম্পর্কে প্রশিক্ষণ প্রদান করা হয়।

কর্মশালায় রাসিকের (ভারপ্রাপ্ত) সচিব আল মাহমুদ রনি, সহকারী প্রোগ্রামার মোঃ রেজওয়ানুল হুদা, প্রধান সহকারী অভিজিত কুমার সরকার প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন।

কর্মশালায় গবেষণা কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান, জন্ম-মৃত্যু নিবন্ধন কর্মকর্তা নাজমা খাতুন, ভারপ্রাপ্ত উপ-সচিব তৈমুর হোসেন সহ ওয়ার্ড সচিব, বিভিন্ন শাখার কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *