বর্তমান সরকারের সময়ে শিক্ষায় উন্নয়ন হয়েছে: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

রাজশাহী শিক্ষা

বাঘা প্রতিনিধি: বর্তমান সরকারের সময়ে শিক্ষাসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে উল্লেখ করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, আমরা দেশের ও জনগণের উন্নয়নে কাজ করি। কল্যানকর কাজ করে সরকার মানুষের মুখে হাসি ফোটাতে চাই। বুধবার(২০-সেপ্টেম্বর) দুপুরে বাঘার তেপুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয়তলা নির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যেকালে এসব কথা বলেন প্রতিমন্ত্রী। তিনি আরো বলেন দেশের এই উন্নয়নধারা আগামীতেও অব্যাহত থাকবে। বিরোধীদল মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াতে না পারে সেজন্য দলীয় নেতা-কর্মীকে জনগণের পাশে থেকে কাজ করার যাওয়ার আহ্বান জানান প্রতিমন্ত্রী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আবু সাঈদ বিটেনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক অধ্যক্ষ আমজাদ হোসেন নবাব, উপজেলা শিক্ষা অফিসার মীর মামুনুর রহমান প্রমুখ ।

উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিতির সভাপতি আনজারুল ইসলাম, উপজেলা প্রকৌশলী নুরুল ইসলাম , নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতা, উপাধক্ষ্য ওয়াহিদ সাদিক কবীর, ইউনিয়ন আ’লীগের সভাপতি ফজলুর রহমান, আ’লীগ ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ এবং স্থানীয় ব্যাক্তিবর্গ।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *