ভূ-রাজনীতিতে বিএনপি ছাগলের তিন নম্বর বাচ্চা: হাছান মাহমুদ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, ভূ-রাজনীতিতে বিএনপি ছাগলের তিন নম্বর বাচ্চা। তিন নম্বর বাচ্চা যেমন দুধ পায় না, বিএনপিও তেমনি নির্বাচন নিয়ে তাদের প্রভুদের কাছ থেকেও কোনো ফায়দা করতে পারবে না।

মঙ্গলবার রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের সম্মেলনে সম্মানিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, ২০১৪ সালে ষড়যন্ত্র হয়েছিল। বিএনপি বলেছিল, নির্বাচন করলে আওয়ামী লীগ সরকার টিকবে না; কিন্তু আওয়ামী লীগ পাঁচ বছর ক্ষমতায় ছিল। ২০১৮ সালেও তারা বলেছিল, আওয়ামী লীগকে টেনে ফেলে দেব; কিন্তু তারাই পড়ে গেছে। এখন বলছে, এবার নির্বাচন হলে আওয়ামী লীগ ক্ষমতায় যেতে পারবে না। তাদের দিবাস্বপ্ন পূরণ হবে না, বিপুল ভোটের ব্যবধানে আওয়ামী লীগ আবারো দেশ পরিচালনার দায়িত্ব পাবে।

তিনি বলেন, আমরা আপনাদের (বিএনপি) সঙ্গে ফাইনাল খেলা খেলব। আর সে খেলায় আমাদের বি-টিম যুবলীগকে পাঠাব। এজন্য আওয়ামী লীগকে লাগবে না। আর ফাইনাল খেলার আগে আপনাদের খেলোয়াড়রা দলে থাকবে কিনা সেটা লক্ষ্য রাখবেন।

রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলীর সভাপতিত্বে এবং জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু ও মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুকুল শেখের সঞ্চালনায় বেলা ১২টায় সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। সম্মেলন শুরুর পর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং বীর শহিদদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম ঠাণ্ডু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি অনিল কুমার সরকার, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, মহানগর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মীর ইকবাল, সংরক্ষিত নারী আসনের সদস্য আদিবা আনজুম মিতা, রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিন, রাজশাহী-৪ আসনের এমপি এনামুল হক এবং রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুর রহমান।

সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা. সাজ্জাদ হায়দার লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক ডা, হেলাল উদ্দিন, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মিল্টন, কার্যনির্বাহী সদস্য শহিদুল ইসলাম সরকার, রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *