বাগাতিপাড়ায় রাতের আধারে ইউনিয়ন ভূমি অফিসে চুরি

রাজশাহী লীড

ফজলুর রহমান,বাগাতিপাড়া (নাটোর): নাটোরের বাগাতিপাড়ায় একটি ইউনিয়ন ভূমি কার্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার রাতে উপজেলার ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন ভূমি কার্যালয়ের প্রধান ফটকের দুটি তালা ভেঙে ওই চুরি করা হয়েছে বলে জানায় উপসহকারী ভূমি কর্মকর্তা মোশাররফ হোসেন।

ভূমি কার্যালয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে অফিস শেষে ভবনের প্রধান ফটকে দুটি তালা লাগিয়ে সবাই বাড়ি চলে যান। পরে বুধবার সকাল ৯ টার দিকে ডাটা এন্ট্রি অপারেটর এসে দেখেন দুটি তালা ভেঙে অফিসের একটি ল্যাপটপ, একটি ডেক্সটপ মনিটর, পিসি, কিবোর্ড, মাউচসহ একটি স্ক্যানার চুরি হয়েছে। পরে তিনি ওই কার্যালয়ের প্রধান কর্মকর্তা মোশাররফ হোসেনকে মোবাইলে খবর দেন। তিনি কার্যালয়ে এসে চুরির ঘটনাটি দেখার পরে থানায় একটি সাধারণ ডাইরি (জিডি) করেন।

ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন ভূমি কার্যালয়ের উপসহকারী ভূমি কর্মকর্তা মোশাররফ হোসেন বলেন, নৈশপ্রহরী না থাকায় এমন ঘটনা ঘটেছে বলে তাঁর ধারণা। নৈশপ্রহরী থাকলে হয়তোবা ঘটনাটি ঘটতো না।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আযম খাঁন বলেন, ঘটনাটি জানার পর পরই তিনি সেখানে পুলিশ প্রেরন করেছেন, তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে সহকারী কমিশনার(ভূমি) সুরাইয়া মমতাজ জানান, খরবটি পেয়েই তিনি সার্ভেয়ারকে সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পুলিশ প্রশাসনের সহযোগিতায় ঘটনা তদন্তে সাপেক্ষে পরবর্তী দাপ্তরিক ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *