রাকাব, রাজশাহী জোন-এর শাখা ভিত্তিক ব্যবসায়িক পর্যালোচনা সভা-২০২৩ অনুষ্ঠিত

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: ০৩ নভেম্বর ২০২৩ তারিখ শুক্রবার সীমান্তে অবকাশ সম্মেলন কেন্দ্র, রাজশাহীতে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব), রাজশাহী জোন-এর শাখা ব্যবস্থাপক; ২য় কর্মকর্তা ও মাঠ কর্মকর্তাগণের সাথে ব্যবসায়িক পর্যালোচনা সভা-২০২৩ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সিনিয়র সচিব মোঃ রইছউল আলম মন্ডল। রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক মোঃ আতিকুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নিরঞ্জন চন্দ্র দেবনাথ; উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আঃ রহিম; নিরীক্ষা, হিসাব ও আদায় মহাবিভাগের মহাব্যবস্থাপক মাকসুদা নাসরীন; প্রশাসন মহাবিভাগের মহাব্যবস্থাপক (চলতি দায়িত্ব) শওকত শহীদুল ইসলাম এবং রাজশাহী জোনের জোনাল ব্যবস্থাপক শেখ মোঃ রেজাউল ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী জোনের জোনাল নিরীক্ষা কর্মকর্তা নাহিদ আফসান; ঢাকা কর্পোরেট শাখার উপ-মহাব্যবস্থাপক মোঃ মোখলেসুর রহমান; স্থানীয় মুখ্য কার্যালয় রাজশাহী’র সহকারী মহাব্যবস্থাপক সৈয়দ খায়রুল ইসলামসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন রাকাব বিনোদপুর শাখার ঊর্ধ্বতন কর্মকর্তা সুমনা আফরোজ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মোঃ রইছউল আলম মন্ডল রাকাবের টেকসই উন্নয়নের জন্য সততা ও নিষ্ঠার সাথে সকলকে কাজ করে যেতে বলেন। “বদলে যাবো বদলে দিব” ট্যাগ লাইনকে সামনে রেখে নিজেকে বদলানোর মাধ্যমে রাকাবকে একটি আধুনিক ও অনুকরণীয় ব্যাংক হিসেবে প্রতিষ্ঠা করার জন্য পরামর্শ প্রদান করেন।

বিশেষ অতিথি ব্যবস্থাপনা পরিচালক নিরঞ্জন চন্দ্র দেবনাথ উন্নত সেবাদানের মাধ্যমে রাকাবকে এগিয়ে নেওয়ার জন্য সকলকে সেবার মান ও আত্মবিশ্বাস বৃদ্ধির পরামর্শ দেন। তিনি অংশগ্রহণমূলক বাবস্থাপনার মাধ্যমে সহযোগ-স্পৃহা বৃদ্ধির উপর গুরুত্বআরপ করেন এবং বিকল্প নেত্রিত্তত গঠনের তাগিদ দেন।

অনুষ্ঠান শেষে বিভিন্ন ইন্ডিকেটরে সফলতা অর্জনকারী শাখা ব্যবস্থাপককে ক্রেস্ট ও সম্মাননা সনদ প্রদান করা হয়।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *