বাঘায় ভ্যান ছিনতাইকারি আটকসহ জখমী চালককে উদ্ধার করলো আনসার-ভিডিপি 

রাজশাহী
বাঘা (রাজশাহী) প্রতিনিধি: বাঘার আড়ানিতে আত্মীয় বাড়িতে যাওয়ার কথা বলে ব্যাটারিচালিত ভ্যান ভাড়া করে চারঘাট উপজেলার আতারপাড়া গ্রামের নুরল হকের ছেলে মামুন হোসেন। একই উপজেলার এসকে বাজার(চারঘাট) এলাকার আবু বক্কর সিদ্দিক এর ছেলে ভ্যান চালক আবুল বাশার,যাত্রী মামুন হোসেনকে নিয়ে চরাঘাট রুস্তুমপুর সড়ক হয়ে আড়ানিতে তাকে পৌঁছে দিতে যাচ্ছিলেন।
রুস্তুমপুর প্রাইমারি স্কুলের সন্নিকটের ফাঁকা এলাকায় পৌছলে মামুন হোসেনের কাছে থাকা ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ভ্যান চালক আবুল বাশারের হাতে,কানে ও মাথায় জখম করে। সে মাটিতে লুটিয়ে পড়লে ভ্যানটি চালিয়ে রওনা দেয় মামুন হোসেন।
শুক্রবার (০৩-১১-২০২৩) রাত আনুমানিক ৭টার দিকে এই ঘটনার পর ছিনতাকারিকে আটকসহ জখম অবস্থায় উদ্ধার করে আনসার ভিডিপির।
আনসার ভিডিপি দলনেতা ও রুস্তমপুর ভারতী পাড়া গ্রামের বাসিন্দা রায়হান আলী জানান, ওইদিন রাতে আড়ানি থেকে নিজ বাড়িতে ফেরার পথে সড়কের পাশে একজনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। কাছে গিয়ে তাকে জিজ্ঞাসাবাদে ঘটনার বিষয়টি জানতে পারেন। পরে থাকে উদ্ধারসহ  স্থানীয় লোকজন নিয়ে ছিনতাইকারিকে ধাওয়া করে ভ্যানসহ ধরে ফেলেন। এসময় তার কাছে থাকা দুটি ধারালো ছোঁরা,দুটি মোবাইল ফোন উদ্ধার করেন। পরে পুলিশকে খবর দিলে মামুন হোসেনকে আটক করে থানায় নেয়। ছিনতাইয়ের সময় থেকে ঘটনাস্থলে তার পৌঁছানোর ব্যবধান বেশি ছিলনা বলেই ছিনতাইকারিকে ধরতে সক্ষম হয়েছেন বলে জানান আনসার ভিডিপি দলনেতা  রায়হান আলী । শনিবার রাত সাড়ে ৮টায় কথা হলে, আহত ভ্যান চালকের ছেলে নাঈম হোসেন বলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বর্তমানে শঙ্কামুক্ত।
বাঘা থানার উপ পরিদর্শক (এসআই) আবুল কালাম জানান, ছিনতাইকারিকে থানায় নেফাজতে নেওয়ার পর তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ছোঁরা ও মোবাইল জব্দ করা হয়েছে। আনসার-ভিডিপি অফিসার মিলন কুমার দাস বলেন,আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সাথে আনসার-ভিডিপির সদস্যরাও দক্ষতার সাথে কাজ করছে। তাদের কাজে আমি গর্বিত।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *