তানোরে কেক কেটে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

রাজশাহী
তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে বিশাল কেক কেটে উপজেলা আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার(১১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে গোল্লাপাড়া বাজারস্থ আওয়ামী লীগের কার্যালয়ের বিশাল কেক কেটে বাংলাদেশ আওয়ামী যুবলীগের এ ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুবায়ের ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমানসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন। এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *