বিএনপি জামাতের অবৈধ অবরোধ ও নৈরাজ্যের বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানের শান্তি সমাবেশ

রাজশাহী

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: বিএনপি জামাতের অবৈধ অবরোধ ও নৈরাজ্যের বিরুদ্ধে সোমবার (১৩ নভেম্বর) উপজেলার বাঘা বাজারে শান্তি সমাবেশ করেছে, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান, রাজশাহী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ লায়েব উদ্দিন লাভলু। এ সময় লায়েব উদ্দিন লাভলু বলেন, চোরাগোপ্তা হামালায় বোমা মেরে,অগ্নি সন্ত্রাস করে বিক্ষিপ্তভাবে কোথাও নৈরাজ্য সৃষ্টি করে জনগণের জানমালের ক্ষতি করতে না পারে, সে জন্য আমরা অপরাজনীতির বিরুদ্ধে অবস্থান নিয়েছি। বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার নির্দেশনায় সারাদেশের ন্যায় আমরাও রাস্তায় আছি, আগামীতেও থাকবো।

এতে অংশ গ্রহন করেন, আড়ানি ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি মাজদার রহমান, বাঘা পৌর আ’লীগের সাবেক সাধারন সম্পাদক কামাল হোসেন, বাঘা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোকাদ্দেস,সাবেক ইউপি সদস্য রমজান আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান রবি, সানোয়ার হোসেন সুরুজসহ দলটির একাংশের নেতাকর্মী ।

এদিকে,বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর ডাকা চতুর্থ দফার অবরোধের দ্বিতীয় দিনে উপজেলার সড়কে যান চলাচল স্বাভাবিকের চেয়ে কিছুটা কম হয়েছে। তবে তিন চাকার ছোট যান চলাচল ছিল বেশি। অপর দিকে সড়কে যেকোনো পরিস্থিতি মোকাবিলায় উপজেলার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে সতর্ক অবস্থায় ছিল পুলিশ।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *