নওগাঁয় স্ত্রী হত্যা মামলায় ঘাতক স্বামী গ্রেপ্তার

রাজশাহী
মোঃ রওশন আলম, নওগাঁ: নওগাঁয় স্ত্রীকে গলা কেটে হত্যা মামলার আসামি ঘাতক স্বামী আমজাদ হোসেনকে গ্রেফতার করেছে মহাদেবপুর থানা পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত  রক্ত মাখা ধারালো বটি দউদ্ধার করা হয়।
বুধবার (৬ ডিসেম্বর) রাত সাড়ে ৭টায় নওগাঁ শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানায়, দাম্পত্য কলহের জের ধরে গত ৩ (ডিসেম্বর) রাতে মহাদেবপুর থানাধীন বাগাচারা এলাকার আব্দুর রহমানের ভাড়া চাতালের শ্রমিকদের থাকার ঘরে ধারালো বটি দিয়ে স্ত্রী লাইলী বেগমকে কে হত্যা করে তার স্বামী  আমজাদ হোসেন। ঘটনার পর থেকে আসামি আমজাদ হোসেন পলাতক ছিলেন ।
এ ঘটনায় বাদী হয়ে ভিকটিম লাইলী বেগমের ভাই আব্দুস সামাদ  মহাদেবপুর থানায় এজাহার দায়ের করেন। এর পরেই চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটন ও আসামিকে গ্রেফতার করতে পুলিশ তৎপর হয়। উক্ত পুলিশ টিমের বিশ্বস্ত সোর্সের মাধ্যমে গত ৬ তারিখ রাতে নওগাঁ শহর থেকে আসামি আমজাদ হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সাথে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ধারালো বটি উদ্ধার করা হয়।
মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মোজাফফর হোসেন বলেন, পারিবারিক কলহের জের ধরেই ধারালো বটি দিয়ে গলা কেটে স্ত্রীকে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন আসামি আমজাদ হোসেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *