বাঘায় চলন্ত ট্রাকে দুর্বৃত্তের বিষ্ফোরক দ্রব্য নিক্ষেপ, চালক আহতসহ ট্রাকের ক্ষতি

রাজশাহী

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: বাঘায় চলন্ত ট্রাকে দুর্বৃত্তের বিষ্ফোরক দ্রব্য নিক্ষেপে চালক মানিক দাস (৪০) আহত সহ ট্রাকের ক্ষতি হয়েছে । চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর, তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাত সাড়ে ১১টায় বাঘা-চারঘাট মহাসড়কের উপজেলার প্রাণী সম্পদ অফিস সংলগ্ন ছাতারী এলাকায় । পুলিশের ধারনা বিষ্ফোরক দ্রব্য পেট্রোল বোমা কিংবা ককটেল হতে পারে ।

জানা যায়, চাল বহনকারি ট্রাকটি নওগাঁ থেকে বাঘা-চারঘাট মহাসড়ক দিয়ে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। উপজেলার ছাতারী প্রাণী সম্পদ অফিস সংলগ্ন এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা ট্রাক লক্ষ্য করে বিষ্ফোরক দ্রব্য ছুঁড়ে মারে। এসময় ট্রাকের সামনের অংশ পুড়ে যায় ও চালক মানিক দাস আহত হয়। চালক মানিক দাস মাগুরা সদরের পটুয়া গ্রামের মৃত গুরুপদ দাসের ছেলে। তবে ট্রাকের হেলপার শ্যাম দাসের ক্ষতি হয়নি।

ট্রাকের হেলপার শ্যাম দাস বলেন, ট্রাকটি ঘটনাস্থল এলাকায় পৌঁছলে বিষ্ফোরক দ্রব্য নিক্ষেপ করে পালিয়ে যায় র্দুবৃত্তরা। এতে সামনের অংশ পুড়ে যায় ও চালকের শরীর ঝলসে যায়। আমার চিৎকারের স্থানীয়রা এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে।

বাঘা সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মিজানুর রহমান জানান, চালক আহতসহ ট্রাকটির সামনের অংশ ও অতিরিক্ত চাকা পুড়ে গেছে এবং ইঞ্জিনের ক্ষতি হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রন করেছেন।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পৌঁছার আগেই দুর্বৃত্তেররা পালিয়ে গেছে। বিষ্ফোরক দ্রব্য পেট্রোল বোমা অথবা ককটেল হতে পারে। বিষয়টি তদন্ত করে দুর্বৃত্তদের আইনের আওতায় নেওয়ার চেষ্টা চলছে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *