বাঘায় নাশকতার মামলায় সাবেক পৌর মেয়রসহ বিএনপি-জমায়াতের ১১ নেতা-কর্মী গ্রেপ্তার

রাজশাহী

বাঘা(রাজশাহী) প্রতিনিধি: বাঘায় বিএনপি-জামায়াতের ১১ নেতা কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। চলন্ত ট্রাকে পেট্রোল বোমা হামলার ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে। বুধবার(১৩ ডিসেম্বর’২৩) বিকেলে ও রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো-আড়ানি পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সাবেক সভাপতি নজরুল ইসলাম(৫৪), (পিতা-মৃত মোজাহার আলী), ছাতারী গ্রামের মৃত আনোয়ার ওরফে আনার মন্ডলের দুই ছেলে জহুরুল মন্ডল (৪৩) ও রুহুল আমীন(৪০), মজিবুর রহমানের ছেলে মুক্তার হোসেন (৪৩), আক্কাস আলীর ছেলে আকতার হোসেন (২২), ক্ষুদি ছয়ঘটি গ্রামের-মৃত চয়েন উদ্দিনের ছেলে আসতুল আলী (৪২), আড়পাড়া গ্রামের মৃত ছফুর মন্ডলের ছেলে মিল্টন আলী(৩৮), ব্রামনডাঙ্গা গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে তবিবুর রহমান(৫৮), মৃত আমিরুল ইসলামের ছেলে মশিউর রহমান ওরফে মন্টু (৪৫), বড় ছয়ঘটি গ্রামের মৃত মছের উদ্দিন মন্ডলের ছেলে ফরিদ আহম্মেদ (৬০), হিজলপল্লী গ্রামের মৃত জসিম উদ্দিন প্রামানিকের ছেলে রব্বিল আলী প্রামানিক (৬০)।

গ্রেপ্তারকৃতদের স্বজনরা জানান, বাড়ি থেকে ও এলাকায় ঘোরাফেরা করাকালিন সময়ে তাদের গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানায়,মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাতে উপজেলার প্রাণী সম্পদ অফিস সংলগ্ন ছাতারী এলাকায় চাল বহনকারি একটি ট্রাকে পেট্রোল বোমা হামলার ঘটনা ঘটে। এতে চালক মানিক দাস দগ্ধ হয় এবং ট্রাকটির কিছু অংশ পুড়ে ক্ষতি হয়। ট্রাকটি নওগাঁ থেকে চাল বোঝাই করে বাঘা-চারঘাট মহাসড়ক দিয়ে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল।

বাঘা থানার ওসি(তদন্ত) সবুজ রানা জানান, এ ঘটনায় উপ পরিদর্শক(এসআই) আবুল কালাম বাদি হয়ে কয়েকজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে মামলা দায়ের করেছে। এ মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে। বৃহসপতিবার(১৪-১২-২০২৩) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *