ষড়যন্ত্র করে লাভ নাই, নৌকার পক্ষেই জনগণ: আব্দুল ওয়াদুদ দারা

বিশেষ সংবাদ রাজশাহী

স্টাফ রিপোর্টার: রাজশাহী-৫ (পুঠিয়া,দূর্গাপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা বলেছেন, ষড়যন্ত্র করে কোন লাভ নাই, কারণ পুঠিয়া-দূর্গাপুরের সাধারণ জনগণ নৌকার পক্ষেই ভোট দেবেন।

২৮ ডিসেম্বর (বৃহস্পতিবার) পুঠিয়া পৌরসভা বিভিন্ন ওয়ার্ড ও পুঠিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

রাজশাহী-৫ আসনের নৌকার প্রার্থী আব্দুল ওয়াদুদ দারা বলেন, আসন্ন নির্বাচনকে নস্যাৎ করতে বিএনপি-জামাত জোট বেঁধেছে, সেই সাথে আওয়ামী লীগের নাম ভাঙ্গানো কিছু হাইব্রিড কর্মীরাও তাদের দোসর হয়ে নৌকাকে ডুবিয়ে দেয়ার ষড়যন্ত্রে মেতেছে। বিএনপি-জামাত আমাদের সরাসরি শত্রু, তারা দেশ ও জাতির কাছে চিহ্নিত কিন্তু যারা আওয়ামী লীগের নাম ব্যবহার করে নৌকাকে পরাজিত করার ষড়যন্ত্রে তাদের দোসর হয়েছে, এইসব রাজাকারদের চিনে রাখুন আর নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে, বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করে তাদেরকে দাঁত ভাঙা জবাব দিন।

সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা বলেন, প্রতীক বরাদ্দের পর থেকেই আমি প্রতিদিন সাধারণ মানুষের কাছে যাচ্ছি, যাচ্ছি সম্মানিত ভোটারদের কাছে। তারা বলছেন, আমরা উন্নয়ন চাই, আমরা অগ্নিসন্ত্রাস চাই না। যারা এদেশকে স্বাধীন করেছে, সেই আওয়ামী লীগকে চাই, যারা স্বাধীনতা সার্বভৌমত্বের বিরোধী, স্বাধীন বাংলাদেশকে আঘাতে আঘাতে চুর্ণ করতে চায়, তাদেরকে নিশ্চিহ্ন করতে চাই আমরা। সকল ষড়যন্ত্র ভেদ করে আসন্ন নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে জোট বেঁধেছে সাধারণ মানুষ এবং নারী-পুরুষ-নবীন ভোটাররা। সুতরাং ষড়যন্ত্র করে লাভ নাই,  নৌকার পক্ষেই জনগণ।

তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে ভোট দিন। বিপুল ভোটে নৌকা মার্কাকে বিজয়ী করে আমাকে পুঠিয়া-দূর্গাপুর বাসীর সেবা করার সুযোগ দিন।

এসময় তাঁর সাথে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম একরামুল হক, জেলা আওয়ামী লীগের স্বাস্থ ও চিকিৎসা বিষয়ক সম্পাদক ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের রাজশাহী জেলা শাখার সাবেক সভাপতি চিন্ময় কান্তি দাস, সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সামাদ, পুঠিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম হীরা বাচ্চু, উপ-দপ্তর বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, সদস্য গোলাম ফারুক, রবিউল ইসলাম রবি, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম, পুঠিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর, সি: সহ-সভাপতি মো: ইয়াহিয়া, জেলা যুবলীগের সাবেক সভাপতি মো: আবু সালেহ,,পুঠিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফয়েজ আমিন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জুয়েল সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল পরিমাণ সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *