নৌকার বিজয়েই “উন্নয়ন দৃশ্যমান; বাড়বে এবার কর্মসংস্থান” বাস্তবায়ন হবে -সাবেক এমপি দারা

রাজশাহী

স্টাফ রিপোর্টার: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে স্মার্ট বাংলাদেশে ‘উন্নয়ন দৃশ্যমান; বাড়বে এবার কর্মসংস্থান’ স্লোগানে পুঠিয়া ও দূর্গাপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড, পাড়া-মহল্লায় ভোটারের দ্বারে দ্বারে নৌকার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) আসনের নৌকার প্রার্থী রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক দুই বারের এমপি আব্দুল ওয়াদুদ দারা। ভোটারদের কাছে তুলে ধরছেন দেশের চলমান উন্নয়ন চিত্র, উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আবারও বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনাকে নৌকা প্রতীককে বিজয়ী করার আহবান জানাচ্ছেন তিনি।

তিনি বলেন,”উন্নয়ন দৃশ্যমান; বাড়বে এবার কর্মসংস্থান” শুধু মাত্র নৌকার বিজয়েই এটি বাস্তবায়ন হবে।

২৯ ডিসেম্বর (শুক্রবার) নিয়মিত প্রচারণার অংশ হিসেবে দূর্গাপুর উপজেলার ৬ নং মাড়িয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে, হাঁটে বাজারে নির্বাচনী গণসংযোগকালে আব্দুল ওয়াদুদ দারা এ কথা বলেন।

আসন্ন নির্বাচনী প্রচারণা ও গণসংযোগকালে সাবেক সংসদ আব্দুল ওয়াদুদ দারা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার স্বপ্নে বিভোর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনায় সফলতার স্বাক্ষর রেখেছেন। আমাদের সকলের প্রিয় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমিও যেন আজীবন আপনাদের সেবায় কাজ করে যেতে পারি। আর সে কারনেই পুঠিয়া-দূর্গাপুরের সার্বিক উন্নয়ন করতে জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

তিনি আরো বলেন, আমাদের শত্রু হচ্ছে বিএনপি জামাত, তারা এবং তাদের দোসরদের সাথে যারা সঙ্গ দিচ্ছে, তারা আওয়ামী লীগ হতে পারে না। প্রকৃত আওয়ামী লীগ দলের বিপক্ষে আর নৌকার বিপক্ষে কখনও যেতে পারে না। আওয়ামী লীগ এমন একটি প্রাচীন দল, যারা দেশকে স্বাধীন করেছে, এই ভুখন্ডের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে, দিয়ে যাচ্ছে। দেশের সার্বভৌমত্ব রক্ষা করতে, দেশের উন্নয়নকে এগিয়ে নিতে অবশ্যই নৌকার পক্ষে থাকতে হবে।

মাড়িয়া ইউনিয়নে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগকালে দারা বলেন, আপনারা আগামী ৭ জানুয়ারী সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার পক্ষে ভোট দিন। বিপুল ভোটে নৌকা মার্কাকে বিজয়ী করে আমাকে পুঠিয়া-দূর্গাপুর বাসীর সেবা করার সুযোগ দিন এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিন।

নির্বাচনী প্রচারণাকালে এ সময় তাঁর সাথে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, স্বাচিপ জেলা সভাপতি ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: চিন্ময় কান্তি দাস, দূর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোজাম্মেল হক, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু ওবায়দা মাসুম, পৌর আওয়ামী লীগ সভাপতি আজাহার আলী, সাধারণ সম্পাদক শরীফুজ্জামান শরীফ, ৬ নং মাড়িয়া আওয়ামী লীগের সভাপতি মো: সুলাইমান, সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সম্রাট সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল পরিমাণ সাধারণ ভোটার উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *