বাগাতিপাড়ায় শিবিরের সভাপতি আটক ও লালপুর উপজেলা আমীর সহ ৫ নেতা কর্মীকে জেলে প্রেরণ

রাজশাহী

ফজলুর রহমান,বাগাতিপাড়া (নাটোর): নাটোরের বাগাতিপাড়া উপজেলা ইসলামী ছাত্র শিবিরের সভাপতি ইয়াহিয়াকে (২৩) আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে উপজেলার তালতলা মাদ্রাসা এলাকা থেকে তাকে আটক করা হয়।

ইয়াহিয়া উপজেলার তালতলা ফকিরপাড়া এলাকার সলিমুদ্দিনের ছেলে।বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাকে নাশকতার মামলায় আটক করা হয়েছে। আগামীকাল(শুক্রবার) তাকে জেলহাজতে প্রেরণ করা হবে।

অপর দিকে, বাংলাদেশ জামায়াতে ইসলামী লালপুর উপজেলা আমীর এবং নাটোর -১ (লালপুর- বাগাতিপাড়া) আসনের জামায়াত মনোনীত এম পি প্রার্থী মাওলানা আবুল কালাম আজাদ, বিলমাড়িয়া ইউনিয়ন জামায়াতের আমীর আনেজ উদ্দিন ও বিলমাড়িয়া ইউনিয়নের রুকন হাফেজ আবু হানিফ সহ লালপুর উপজেলা পশ্চিম ছাত্রশিবিরের কর্মী মো: কাওসার এবং আলভি হোসেন আজ ৪ জানুয়ারী একটি মামলায় হাইকোর্টের আগাম জামিনের মেয়াদ শেষে নাটোর জেলা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে।

বাগাতিপাড়ার শিবির সভাপতি ও লালপুর উপজেলা আমীর সহ ৫ জনকে কারাগারে প্রেরণের ঘটনা তীব্র নিন্দ এবং প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নাটোর জেলা আমীর অধ্যাপক ড. মীর নুরুল ইসলাম এবং জেলা সেক্রেটারি অধ্যাপক সাদেকুর রহমান।নেতৃবৃন্দ বলেন দেশে আজ আইনের শাসন নেই আইনের শাষন থাকলে জামায়াত নেতাদের কে আজ কারাগারে দেওয়া হতো না।নেতৃবৃন্দ আটককৃত নেতা কর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করেন।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *