বাঘায় রেললাইন পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়লো নারির দুই পা

রাজশাহী

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানি স্টেশনের রেলাইন পার হয়ে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় পড়ে বুলু বেওয়া (৬৫) নামে এক নারির দুই পা কাটা পড়েছে বলে জানা গেছে। আহত হয়েছে সাথে থাকা ৪ বছরের রাবিয়া খাতুন নামের এক শিশু। জরুরি চিকিৎসার জন্য বুলু বেওয়াকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৫ সন্তানের জননী বুলু বেওয়া আড়ানী নুরনগর গ্রামের মৃত রব্বেল আলীর স্ত্রী। শনিবার (২৭-০১-২০২৪) আড়ানী রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে।

বিকেল সাড়ে ৪ টায় কথা হলে ছেলে জুয়েল রানা জানান,জরুরি বিভাগের অপারেশন থিয়েটর থেকে নিবির পরিচর্যায় আইসিইউতে নেওয়া হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় রাবিয়া খাতুনকেও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার কথা জানান তিনি।
জুয়েল রানা জানান, শনিবার সকালে নাতনিকে সাথে নিয়ে স্টেশনের ৩ নম্বর লাইন দিয়ে স্টেশন এলাকার হোটেলে যাচ্ছিলেন তার মা। এসময় ওই লাইনে ঢুকে পড়া ট্রেনের ধাক্কায় নীচে পড়ে দুই পা কাটা পড়ে। আহত হয় ৪বছরের রাবিয়া খাতুন। তিনি জানান, শনিবার তার ছোট ভাই রুবেল আলীর বাড়িতে বৌ ভাতের ছোট একটি আয়োজন ছিল। দুর্ঘটনার কারণে সেই আনন্দ বিষাদে পরিনত হলো।

পারিবারিক ও স্থানীয় সুত্রে জানা যায়, ২০ বছর আগে বুলু বেওয়ার স্বামী রব্বেল আলী মারা যান। ১৫ বছর ধরে আড়ানী স্টেশন এলাকায় খাবার হোটেল খুলে ব্যবসা করছিলেন। সকালে নাতনিতে নিয়ে রেল লাইন পার হয়ে নিজ দোকানে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় নীচে পড়ে দুই পা কাটা পড়ে তার।

আড়ানী রেলওয়ে স্টেশন মাস্টার মোশাররফ হোসেন বলেন, ঈশ্বরদী থেকে ছেড়ে আসা রাজশাহী গামী কমিউটার ট্রেনটি আড়ানি স্টেশনের সিগন্যাল পায়। ট্রেনটি স্টেশনে পৌঁছানোর মুহূর্তে অসাবধনতায় রেললাইন পারাপার হওয়ার সময় নুরনগর গ্রামের ওই নারি ট্রেনে কাটা পড়ে দুই পা হারান। ট্রেন যাওয়া আসার সময় হলে মাইকে ঘোষণা দেওয়া হয় বলে জানান তিনি।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *