মান্দায় ৫ মাদক সেবনকারীর কারাদণ্ড 

রাজশাহী
মোঃ রওশন আলম,নওগাঁ: নওগাঁ মান্দায় পৃথক অভিযানে পাঁচজন মাদক সেবনকারীকে গ্রেফতার করেছে নওগাঁ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
আজ মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারী) সকালে উপজেলার সতিহাট বাজার ও  কামাড়কুড়ি মোড় এলাকা  থেকে তাদের গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি বিশেষ টিম।
গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার মধ্য মৈনম গ্রামের রফিকুল ইসলামের ছেলে রাকিবুল ইসলাম (২৬) এবং ইলশাগাড়ি গ্রামের মোজাফ্ফরের ছেলে আল আমিন (২৬)। তাদের গাঁজা সেবনের অপরাধে গ্রেফতার  করা হয়।
পরে উপজেলা নির্বাহী অফিসার লাইলা আন্জুমান বানু তাদের ৮ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০০ টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।
অপরদিকে পৃথক মাদকবিরোধী অভিযানে  ট্যাপেন্টাডল ট্যাবলেট সেবনের দায়ে কামাড়কুড়ি গ্রামের বাবলুর ছেলে তপন (১৮), বড় বেলালদহ গ্রামের শহীদুল ইসলামের ছেলে জুয়েল রানা (২১) এবং প্রসাদপুর গ্রামের তৌহিদুল ইসলামের ছেলে আব্দুল হাকিম (২৩) কে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ।
পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির মুন্সি ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০০ টাকা জরিমানা অনাদায়ে আরো ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।
নওগাঁ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক আব্দুল্লা হিল বাকী বলেন, তাদের গ্রেপ্তারের পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *