রাজশাহীর তানোরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

রাজশাহী লীড

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে তানোর উপজেলার তালন্দ ইউনিয়নের বিলশহর গ্রামে এ হত্যাকান্ড ঘটে।আজ বুধবার (২১ফেব্রুয়ারী) সকালে নিহত যুবকের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহত ব্যবসায়ী তালন্দ ইউনিয়নের বিলশহর গ্রামের মৃত মোহর মন্ডলের ছেলে জিয়ারুল ইসলাম(৩৬)।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করার ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এঘটনায় এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

হত্যার ঘটনায় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আবুল হাসানের দ্বিতীয় স্ত্রী সুমি নামের এক নারী সহ তিন জনকে জিজ্ঞেসা বাদের জন্য থানা হেফাজতে নিয়েছে পুলিশ। নিহত জিয়ারুল ইসলামের লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিহত জিয়ারুল ইসলাম মাতৃভাষা দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর বাড়ি ফিরছিলেন পথে বিলশহর গ্রামে তাকে কুপিয়ে হত্যা করে এবং তার শশুর বাড়ির সামনে লাশটি ফেলে রাখে দুর্বৃত্তরা।

এরপর ভোর রাতে গ্রামবাসী জিয়ারুলের মরদেহ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহত জিয়ারুল ইসলাম দীর্ঘদিন ধরে তানোর পৌর এলাকার আমশো মোড়ের দুলালের সাথে মাংশের ব্যবসা ও নিজে আলুর ব্যবসা করতেন।

এবিষয়ে গোদাগাড়ী সহকারী (সার্কেল) এএসপি মোহাম্মদ সোহেল রানা জানান, আমাদের ধারণা পূর্বশত্রুতার জের ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটতে পারে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়ে এখনো জানা যায়নি, লাশের ময়নাতদন্ত শেষে তদন্ত করে দোষী ব্যক্তিদের খুঁজে বের করা হবে।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *