মহাদেবপুরে যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গণমাধ্যম

মাহবুবুজ্জামান সেতু, মহাদেবপুর (নওগাঁ): মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি এক, দুই, তিন- হাঁটি হাঁটি পা পা করে এভাবেই পঁচিশে পা রাখল যুগান্তর। শিশু, কৈশোর পেরিয়ে পঁচিশ বছরে পদার্পণ করেছে যুগান্তর। এ উপলক্ষে মঙ্গলবার বেলা ১১টায় নজরুল প্রি-ক্যাডেট একাডেমির হলরুমে কোমলমতি শিশু শিক্ষার্থীদের সঙ্গে বর্ষপূর্তির আনন্দ ভাগাভাগি করে নিতে আয়োজন করা হয় কেক কাটা ও দোয়া মাহফিলের।

অনুষ্ঠানের প্রধান অতিথি ও মহাদেবপুর প্রেস ক্লাবের সভাপতি আজাদুল ইসলাম আজাদ বলেন, সত্যের সন্ধানে নির্ভীক স্লোগানে জন্মলগ্ন থেকে বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ প্রকাশ করে সাহসিকতার পরিচয় দিয়ে আসছে যুগান্তর। দেশের বহুল প্রচারিত ও জনপ্রিয় পত্রিকা যুগান্তর দেশের শীর্ষস্থানীয় পত্রিকার মধ্যে অন্যতম।
যুগান্তরের মহাদেবপুর প্রতিনিধি মো. আইনুল হোসেনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- মহাদেবপুর প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি লিয়াকত আলী বাবলু, সহ-সভাপতি মো. ওয়াসীম আলী, অর্থ সম্পাদক মো. মোকলেছুর রহমান, সদস্য মো. জুয়েল মণ্ডল, শামসুল আলম উজ্জ্বল, মেহেদী হাসান, মো. রফিকুল ইসলাম, শাকিল আহমেদ, এসএম শামীম হাসান, মহাদেবপুর থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম সাখাওয়াত হোসেন, নজরুল প্রি-ক্যাডেট একাডেমির সহকারী শিক্ষক মো. পিন্টু রহমান, প্রশান্ত কুমার এবং জয়ন্ত কুমার সরকার প্রমুখ।

অনুষ্ঠানে যুগান্তরের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে ও যুগান্তরের প্রশাসক অ্যাডভোকেট সালমা ইসলাম, সম্পাদক সাইফুল আলমসহ যুগান্তরে কর্মরত সবার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন বাগানবাড়ি জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোহাম্মদ আজাদ হোসেন।
শেষে নজরুল প্রি-ক্যাডেট একাডেমির দুই শতাধিক ক্ষুদে শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে কেক কেটে পঁচিশে পদার্পণ অনুষ্ঠান পালন করা হয়।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *