বাঘায় নামাজ আদায়ের মধ্য দিয়ে মডেল মসজিদের কার্যক্রম শুরু, দুঃস্থদের চা’ল-ট্রাই সাইকেল বিতরণ

রাজশাহী

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় মডেল মসজিদ উদ্বোধনের পর রোববার (২৫-০২-২০২৪) যোহরের নামাজ আদায়ের মধ্যে দিয়ে কার্যক্রম শুরু হয়েছে। রাজশাহী-৬ আসন(বাঘা-চারঘাট) এর এমপি (সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী) শাহ্রিয়ার আলম ও মসজিদ কমিটির সভাপতি উপজেলা নির্বাহি অফিসার তরিকুল ইসলামসহ স্থানীয় মুসল্লিগন এই মসজিদে নামাজ আদায় করেন। ইমামতি করেন মসজিদের ইমাম হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ। এ ছাড়াও আশ্রয়ন ও গুচ্ছগ্রাম প্রকল্পের উপকারভোগী দুঃস্থ অসহায়দের চা’ল ও ট্রাই সাইকেল বিতরণ ও বাঘা শাহী মসজিদের নির্মানাধীন অজুখানার উদ্বোধন করা হয়েছে।

নামাজ পরবর্তী সময়ে অনুষ্ঠানের প্রধান অতিথি শাহ্রিয়ার আলম এমপি চা’ল, ট্রাই সাইকেল বিতরণ ও অজুখানার উদ্বোধন করেন। নির্বাহি অফিসারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্যকালে তিনি বলেন, চ্যালেঞ্জ মোকাবেলা করে উপজেলায় মডেল মসজিদ নির্মাণ বর্তমান সরকার প্রধানের মাইল ফলক দৃষ্টান্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে দুঃস্থ অসহায়সহ জনকল্যাণে উন্নয়নমুখী বিভিন্ন কার্যক্রম অতীতের মতো অব্যাহত থাকবে। রমজান সামনে রেখে তিনি বলেন, প্রয়োজনের তুলনায় কেই যেন বাড়তি আয় না করেন। কোন ধরনের মজুদদারি সহ্য করা হবেনা। প্রশাসনকে বাজার মনিটরিংসহ ব্যবসায়ীদের কম মুনাফায় পণ্য বিক্রির আহ্বান জানান এমপি।

উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল,বীর মুক্তিযোদ্ধা আজিজুল আলম,উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আশাদুজ্জামান, অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম.উপজেলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতাসহ উপজেলা বিভিন্ন দপ্তরের প্রধান,আ’লীগ দলীয় নের্তৃবৃন্দ। উপজেলা নির্বাহি অফিসারের কার্যালয় সুত্রে জানা যায়, আশ্রয়ন ও গুচ্ছগ্রাম এর ৪০০ জনকে ১০ কেজি করে চা’ল ও ২জন প্রতিবন্ধী-ব্রাম্মনডাঙ্গা গ্রামের আব্দুল মালেক এবং মর্শিদপুর গ্রামের ফুলঝুরি বেগমকে ট্রাই সাইকেল প্রদান করা হয়েছে।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *