বাঘায় বিদ্যুৎ অফিসের লাইনম্যানকে মারধর-মোটরসাইকেল ভাংচুর

রাজশাহী

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় আসাদুজজামান নামে এক বিদ্যুৎ কর্মচারিকে বেধড়ক মারধরসহ মোটরসাইকেল ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। আসাদুজজামান নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর বাঘা জোনাল অফিসে লাইনম্যান পদে কর্মরত। সোমবার (৪ মার্চ’২৪) উপজেলার গড়গড়ি ইউনিয়নের আশরাফপুর গ্রামের কাবির উদ্দীনের বিদ্যুৎ লাইনের সংযোগ বিছিন্ন করায় এ ঘটনা ঘটে।

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর বাঘা জোনাল অফিস জানায়, উপজেলার আশরাফপুর গ্রামের কাশেম আলীর ছেলে কাবিল উদ্দীনের ৩মাসের বিদ্যুৎ বিল বাঁকি ছিল। এ কারণে তার সংযোগ বিছিন্ন করে দেন লাইনম্যান আসাদুজজামান। পরে কাবিল উদ্দীন,তার ভাই হাবিল উদ্দীন ও দুই ভাইয়ের ছেলে মনির এবং ইমনসহ অজ্ঞাত লোকজন বাঁশের লাটিসোটা দিয়ে মারধর করে এবং তার মোটরসাইকের ভাংচুর করে।

জোনাল অফিসের হিসাব রক্ষক নাজমুল হোসেন জানান,খবর পেয়ে সহকর্মীদের নিয়ে ঘটনাস্থল থেকে আসাদুজজামা কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়। এজিএম দেলোয়ার হোসেন জানান, বকেয়া বিদ্যুৎ বিলের কারণে লাইন বিছিন্ন করায় দেওয়ায়, সেখানে তাকে মারধরসহ মোটরসাইকেল ভাংচুর করা হয়। এ বিষয়ে তিনি বাদি হয়ে থানায় অভিযোগ করেছেন।

এবিষয়ে জানতে চেয়ে কাবির উদ্দীনের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলেও ফোন রিসিভ করেননি।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, অভিযোগের প্রেক্ষিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *