দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

রাজশাহী

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থী শাহরিয়ার হাসান (১৭) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এছাড়া ও অপর বন্ধু মাহফুজ হাসান (১৭) আহত হয়েছেন।

বুধবার (৬ মার্চ) সকাল সাড়ে ৯টার সময় উপজেলার আনোলিয়া প্রাইমারী স্কুলে মোড়ে এ ঘটনা ঘটে। নিহত শাহরিয়ার নাফিসের বাবা আব্দুল ওয়াহেদ ও আহত মাহফুজ হাসানের বাবার নাম নান্টু মিয়া। তাদের দুজনেরই বাড়ি উপজেলার পালশা গ্রামে।বিষয়টি নিশ্চিত করেছেন পালশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত মন্ডল।

প্রধান শিক্ষক সুব্রত মন্ডল জানান, নাফিস ও মাহফুজ তারা প্রতিবেশী। তারা দুজনই আমার বিদ্যালয়ের ছাত্র ছিলেন। তাদের আজ ভূগোল ও পরিবেশ বিষয়ে পরীক্ষা ছিল। পরীক্ষার উদ্দেশ্য সকালে কেন্দ্রে যেতে মোটরসাইকেলে দুজনে বাহির হোন। যাওয়ার পথে আনোলিয়া গ্রামের প্রাইমারী স্কুল সংলগ্ন মোড়ে একটি ইটের খামালে তাদের মোটরসাইকেল ধাক্কা লাগে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির চলন্ত ট্রাক তাদের চাপা দেয়। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক শাহরিয়ার নাফিস মারা যান। অপর দিকে মাহফুজ হাসানকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতানে নেওয়া হয়েছে।

দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাসির হোসেন বলেন, আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি রাস্তায় পাশে ইট থাকার কারণে তারা সাইড নিতে পারে নি। ফলে ওই দুই শিক্ষার্থী ট্রাকের নিচে চাপা পড়ে। তবে একজন ঘটনাস্থলে মারা গেলেও আরেকজনকে হাসপাতালে নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় নেওয়ার প্রস্তুতি চলছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *