বাগমারা উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রাজশাহী

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

১৩ই মার্চ বুধবার বিকেল ৩ টায় দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সভাকক্ষে কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।

ভবানীগঞ্জ বঙ্গবন্ধু স্নৃতি যাদুঘর কমপ্লেক্স ভবনের দলীয় কার্যালয়ে আয়োজিত সভায় উপজেলা আ.লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম হেলালের সভাপতিত্বে ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার আবুলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ডাক,টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য,বাংলাদেশ জাতীয় সংসদ ও গভর্নর বাংলাদেশ ইসলামি ফাউন্ডেশন বাগমারা আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

অন্যদের মধ্যে বক্তব্য দেন- রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন ও জেলা আ.লীগের উপদেষ্টা কমিটির সদস্য ড. পি,এম সফিকুল ইসলাম,জেলা আ.লীগের সহ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট জাকিরুল ইসলাম সান্টু, জেলা আ.লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান,তাহেরপুর ডিগ্রি কলেজ অধ্যক্ষ এসএম জিয়া উদ্দিন টিপু, তাহেরপুর পৌর আ.লীগের সভাপতি আবু বাক্কার মুনছুর মৃধা,তাহেরপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুর রহমান বিপ্লব,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম,গোয়ালকান্দি ইউপির চেয়ারম্যান আলমগীর সরকার, হামিরকুৎসা ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন,আউচপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান সরদার জান মোহাম্মদ, গোবিন্দপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি প্রভাষক আশরাফুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক কছিমুদ্দিন সরদার প্রমুখ।

কার্যকরী কমিটির সভায় আগামী ২০শে মার্চ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দিপু মনি এমপি’র বাগমারায় আগমন,১৭ই মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন,২৫ শে মার্চ গণহত্যা দিবস ও ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালনের উপর আলোচনা করা হয়।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি,সাধারণ সম্পাদকবৃন্দ । অনুষ্ঠানের শুরুতেই উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সকল সদস্যকে দলীয় পরিচয়পত্র প্রদান করা হয়।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *