গরীব দুঃখী জনগণের চাল চোর এখন পৌর যুবলীগের সম্পাদকঃ তোলপাড়! 

রাজশাহী
তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে বিএনপি থেকে আসা গরীব দুঃখী জনগণের চাল চোর ডিলার কে তানোর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক করায় নেতাকর্মী সমর্থকদের মধ্যে দেখা দিয়েছে চাঁপা ক্ষোভ ও অসন্তোষ। তবে এ কমিটি মুখে ঘোষণা করা হলেও কাগজে কলমে এখনো অনুমোদন দেয়া হয়নি।
জানা গেছে, তানোর পৌরসভার ৬’৭’৮নম্বর ওয়ার্ডের ওএমএসএর চাল ডিলার ও ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আলফাজ উদ্দিন গত,১০মে২০২২ ইং তারিখে ১৬ বস্তা চাল চুরি করে বিক্রি করার উদ্দেশ্য মজুদ রাখার অভিযোগে চাল জব্দ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। কিন্তু তৎকালীন সময়ে রহস্য জনক কারণে সেই যাত্রায় রক্ষা পান তিনি। তার পরেও থেমে নেই তার গরীব দুঃখী জনগণের চাল চুরি করে বিক্রি করার কান্ড। আর এখন তো কোন কথাই নেই। বর্তমানে কাগজে কলমে অনুমোদন না হলেও মুখে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েই আরো বেপরোয়া হয়ে পড়েছেন আলফাজ উদ্দিন। এখন হয়েছেন ২টি গভীর নলকূপের মালিক। অথচ এক সময়ের বিএনপির দাপুটে নেতা ছিলেন এই যুবলীগ নেতা আলফাজ উদ্দিন। এই যুবলীগ নেতার বিরুদ্ধে ওএমএসএর চাল সময়মতো গরীব দুঃখী জনগণের মাঝে বিতরণ না করে কালিগঞ্জ ও কাশিম বাজারের বিভিন্ন হোটেলে বিক্রি করে যাচ্ছেন। এতে করে সময়মতো ওএমএসএর চাল না পেয়ে প্রতিনিয়ত খালি ব্যাগ হাতে বাড়িতে ফেরত যেতে হয় তাদের কে। এতকিছুর পরও তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করার সাহস পায়না। কারন সে ক্ষমতাসীন দলের নেতা ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক।
এবিষয়ে চাল ডিলার ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আলফাজ উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি, তার বিরুদ্ধে উঠা সব অভিযোগ অস্বীকার করে বলেন, এসব তার প্রতিপক্ষরা অপপ্রচার চালাচ্ছেন। এবিষয়ে তানোর পৌরসভার ৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আরব আলী বলেন, আলফাজ উদ্দিন ক্ষমতার বলে এসব অপকর্ম করে যাচ্ছেন। তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করার সাহস পাচ্ছেনা।
বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসকের কাছে অভিযোগ করা হবে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *