মহাদেবপুরে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

রাজশাহী লীড

মাহবুবুজ্জামান সেতু, মহাদেবপুর (নওগাঁ): নওগাঁর মহাদেবপুর অটোরিক্সা চুরির অভিযোগে আরমান সাকিদার (৩৫) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শনিবার (৬ এপ্রিল) সকালে উপজেলা সদরের পাইকারি কাঁচা বাজারে। নিহত আরমান সাকিদার পার্শ্ববতী জেলা জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রায়খলি খাঁপাড়ার আমজাদ সাকিদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, এদিন সকালে পাইকারি কাঁচা বাজার থেকে একটি অটোরিক্সা চুরি করে নিয়ে যাওয়ার সময় জনতা তাকে আটক করে পিঠমোড়া করে হাত বেঁধে বেদম মারপিট করে। এর এক পর্যায়ে হাটের ইজারাদারের লোকজন হাত বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করে তাদের অফিসকক্ষে আটকিয়ে রাখে। এর কিছুক্ষণের মধ্যেই সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে থানা পুলিশ। এদিকে নিহতের স্বজনদের অভিযোগ, তাকে পরিকল্পিতভাবে হত্যা করে প্রকৃত ঘটনাকে আড়াল করতে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যার অপপ্রচার চালানো হচ্ছে।

এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মো. রুহুল আমিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *