কবরে শায়িত দুই বন্ধু, বিষাদে পরিনত হলো আনন্দ

রাজশাহী লীড

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: ঈদের দ্বিতীয়দিন রাজশাহীর বাঘায় অনুষ্ঠিত মেলায় ঘুরতে বের হয়ে মোটরসাইকেল-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে রনি শেখ (২৪) ও রাজু আহমেদ (২০) নামে দুই মোটরসাইকেল আরহী নিহত হয়েছেন। আহত হয়েছে মোটরসাইকেলে থাকা অপর এক আরোহি জোতনশি গ্রামের শহিদুল ইসলামের ছেলে আব্দুস সাত্তার (২১) ও অটোরিকশার আরোহী চকনারায়নপুর গ্রামের মিলন দাশের ছেলে দুরন্ত দাশ(১৭)। নিহত রনি শেখ কলিগ্রামের ইউনুস শেখের ছেলে ও রাজু আহমেদ জোতনশী গ্রামের বাহাদুর আলীর ছেলে। শুক্রবার(১২ এপ্রিল’২৪) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার বাঘা পৌরসভার সড়কঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। শোকে স্তব্ধ দুই পারিবারের স্বজনরা।
পারিবারিক সুত্রে জানা গেছে, শনিবার দুপুরের আগে নিহত দু’জনকে দাফন করা হয়েছে। আব্দুস সাত্তার ও দুরন্ত দাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙে পাঞ্জা লড়ছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, কলেজ ছাত্র রাজু আহমেদ ও তার দুই বন্ধুকে নিয়ে একই মোটরসাইকেলে বাঘার মেলায় আসার উদ্দেশ্য বের হয়। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাঘা পৌরসভার কলিগ্রামের সড়কঘাট হয়ে মেলায় আসার পথে কলিগ্রামের স মিলের কাছে অটো রিকসার মুখোমুখি সংঘর্ষে রনি শেখ, রাজু আহমেদ ও আব্দুস সাত্তারসহ অটোরিকসার আরোহী দুরন্ত দাশ পাঁকা সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। এর মধ্যে ঘটনাস্থলে মারা যান রনি শেখ। গুরুতর আহত রাজু আহমেদ, দুরন্ত দাশ ও আবদুস সাত্তারকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

আশংকাজনক অবস্থায় জরুরি বিভাগের চিকিৎসক ডা. রাকিব আহমেদ তজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রাজু আহমেদ এর আত্নীয় সাব্বির হোসেন জানান,রামেক হাসপাতালের অপারেশন থিয়েটরে চিকিৎসাচলাকানি সময়ে রাত ১০টার দিকে রাজু আহমেদ মারা যান।

বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, এ বিষয়ে ইউডি মামলা দায়ের করা হয়েঝে। পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহত দু’জনকে দাফন করা হয়েছে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *