রুয়েটে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

রাজশাহী লীড শিক্ষা

স্টাফ রিপোর্টারঃ জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকালে রুয়েট অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আকতার রেণী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন ড. মোঃ জহুরুল ইসলাম সরকার, পরিচালক ছাত্রকল্যাণ ড. মোঃ রবিউল আওয়াল, পরিচালক পরিকল্পনা ও উন্নয়ন ড. মিয়া মোঃ জগলুল সাদাত।

সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. মোঃ আবুল কাশেম।

অন্যন্যদের মধ্যে আরো ছিলেন, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোঃ ওসমান গণি তালুকদার, রুয়েটের রেজিষ্ট্রার ড. মোঃ সেলিম হোসেন, রুয়েটের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মোঃ শামীমুর রহমান, উপ-পরিচালক ছাত্রকল্যাণ আবু সাঈদ, অফিসার সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনি, রুয়েট ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান নিবিড় ও সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপু, রুপালী ব্যাংকের ম্যানেজার মোঃ সোয়াইবুর রহমান খান, রুয়েট কর্মচারী সমিতির সভাপতি মহিদুল ইসলাম মোস্তফা প্রমুখ।

সভাটি সঞ্চালনা করেন উপ-পরিচালক ছাত্রকল্যাণ মোঃ মামুনুর রশীদ।

প্রধান অতিথির বক্তব্যে শাহীন আকতার রেণী বলেন, “ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার তথা জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে দলমতের উর্ধ্বে থেকে যার যার জায়গা থেকে কাজ করতে হবে।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি শাহীন আকতার রেণী রুয়েটের বঙ্গবন্ধু কর্নার পরিদর্শন করেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *