সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক মাসুমের মৃত্যুতে সাংবাদিক সংস্থার শোক প্রকাশ

গণমাধ্যম রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি : দৈনিক সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক ও বাংলাদেশ বেতারের রাজশাহী প্রতিনিধি তবিবুর রহমান মাসুমের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন জাতীয় সাংবাদিক সংস্থা, রাজশাহী জেলা শাখা।

সোমবার দুপুরে (২৯ জুন) প্রেরিত এক শোক বার্তায় দেশের অন্যতম সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার পক্ষে সভাপতি রফিক আলম, সহ-সভাপতি আমীর ফয়সাল স¤্রাট, সাধারণ সম্পাদক এস.এইচ.এম. তরিকুল, যুগ্ম সম্পাদক শাহরিয়ার অনতু ও হাবিবুর রহমান পাপ্পু, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হুমায়ুন, সহ-সাংগঠনিক সম্পাদক হাবিব আহমেদ, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম বনি, জনকল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাদশা এবং ক্রীড়া সম্পাদক ফরহাদ হোসেন আদনানসহ অন্যান্য নের্তৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

জানা গেছে, রোববার (২৮ জুন) সন্ধ্যায় জ্বর ও শ্বাসকষ্ট অনুভব করলে রাজশাহী নগরীর খ্রিষ্টিয়ান মিশন হাসপাতালে নেয়া হয়। এরপর শারীরিক অবস্থার চরম অবনতি হলে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালীন সময় পর্যন্ত সাংবাদিক মাসুম রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক ও বাংলাদেশ বেতারের রাজশাহী প্রতিনিধি হিসেবে কর্মরত থাকলেও ক্রীড়া লেখক হিসেবে রাজশাহীতে এশিয়া মহাদেশে বেশ পরিচিত ছিলেন। তিনি বিভিন্ন সময়ে ক্রীড়া সাংবাদিক হিসেবে সাফ গেমস, এশিয়ান গেমস ও অলিম্পিক গেমসও কাভার করেছেন। এছাড়াও তিনি রাজশাহীর ক্রীড়া লেখক পরিষদের সভাপতি ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষেরও দায়িত্ব পালন করেছেন।

 

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *