স্কুলে জাতীয় পতাকার স্ট্যান্ড ভেঙ্গে ৪র্থ শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

জাতীয় লীড শিক্ষা

স্বদেশ বাণী ডেস্ক: লক্ষ্মীপুরে স্কুলে জাতীয় পতাকার স্ট্যান্ড ভেঙ্গে জান্নাতুল ফেরদাউস ডালিয়া নামে ৪র্থ শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে জেলার রায়পুর উপজেলার উত্তর চরবংশী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

ডালিয়া উত্তর চরবংশী ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার টিটুর মেয়ে।

জানা গেছে, দুপুরে ডালিয়াসহ আরও কয়েকজন বিদ্যালয়ের মাঠে খেলার সময় পতাকা স্ট্যান্ডটি ডালিয়ার মাথায় পড়ে আঘাতপ্রাপ্ত হয়। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিলে রাত ১১টার দিকে পপুলার হাসপাতালের সামনেই মারা যায় শিক্ষার্থী ডালিয়া।

ডালিয়ার বাবা টিটু বলেন, পরপর কয়েকবার বিদ্যালয়টি সংস্কারের জন্য টাকা আসলেও সেই টাকা দিয়ে বিদ্যালয়টি সংস্কার করা হয়নি। প্রধান শিক্ষকসহ বিদ্যালয় পরিচালনা পর্ষদের অবহেলায় আমার মেয়ের মৃত্যু হয়েছে। করোনাকালে বন্ধের দিনে তারা স্কুল খোলা রাখে। আমি এর প্রতিকার চাই।

প্রসঙ্গত, ৬ মাস আগেও মাঠে ফুটবল খেলার সময় সাব্বির নামে এক ছাত্রের গায়ে ভেঙে পড়ে এই পতাকা স্ট্যান্ডটি। এই ঘটনায় ওই ছাত্র থেকে ৫০০ টাকা জরিমানা আদায় করা হলেও তা ঠিক করা হয়নি। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *